হৈচৈ এ ব্যোমকেশঃ বাঙালির প্রিয় সত্যান্বেষি বাংলা ওয়েব সিরিজে তার দ্বিতীয় এপিসোড নিয়ে হাজির হল

হৈচৈ এ ব্যোমকেশঃ বাঙালির প্রিয় সত্যান্বেষি বাংলা ওয়েব সিরিজে তার দ্বিতীয় এপিসোড নিয়ে হাজির হল
HIGHLIGHTS

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের সত্যান্বেষি ব্যোমকেশ বক্সি এবার হৈচৈ অ্যাপে তার দ্বিতীয় এপিসোড নিয়ে হাজির হল, এবার দেখা যাবে সত্যবতীকেও

বাঙালিদের তো বটেই ভারতের অন্যতম প্রিয় ও জনপ্রিয় গোয়েন্দা ব্যোমকেশ বক্সি আরও একবার প্রিয় পাঠক বা বলা ভাল দর্শকদের সামনে হাজির হলেন। সঙ্গে আছে বন্ধু ও সহকারী অজিত আর স্ত্রী সত্যবতীও।

সম্প্রতি গত মাসে নতুন বাংলা অ্যাপলিকেশান হৈচৈতে আত্মপ্রকাশ ঘটে এই ব্যোমকেশের। শরদিন্দু বন্দ্যোপাধ্যায় রচিত এই গোয়েন্দা নিজেকে সত্যান্বেষি বলতেই ভালবাসেন সত্য অন্বেষণ করাই তার কাজ শুধু যে পেশা তা নয় অনেক ক্ষেত্রে নেশাও। বাঙালি পাঠককুল সেই কবে থেকে পরিচিত তাঁর সঙ্গে।

অনেক দিন আগে থেকেই টিভি সিরিয়াল থেকে সিনেমা বহু জায়গায় তাঁকে দেখা গেছে। আর সম্প্রতি তিনি আবার এলেন তবে এবার ওয়েব সিরিজে। এই ওয়েবসিরিজটি দেখা যাচ্ছে ‘হৈচৈ’ নামক একটি বাংলা এন্টারটেমেন্টে অ্যাপলিকেশানে। এখানে প্রথম তাঁর আত্মপ্রকাশ ঘটে সত্যান্বেষি গল্পের হাত ধরে।

প্রিয় সত্যানেশ্বির চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা অনিরবান ভটাচার্‍্যকে। অজিতেশের ভুমিকায় আছেন সুব্রত দত্ত ও সত্যবতী হিসাবে অভিনেত্রী রিদ্ধিমা ঘোষকে দেখা যাচ্ছে।

প্রথম এপিসোডে দর্শকদের মন জয় করার পরে এবার সম্প্রতি গত শনিবারে এসেগেছে এই সিরিজের দ্বিতীয় এপিসোড। এবারের গল্পে আত্মপ্রকাশ ঘটে সত্যবতীর। এবারের এপিসোডে দুটি গল্প দেখা গেছে- মাকড়সার রস আর অর্থমনথর্ন।

বাঙালির প্রিয় এই গোয়েন্দা চরিত্র আজও সবার কাছে সমান প্রিয় আর সেকথা এই ওয়েবসিরিজ লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে আরও একবার প্রমানিত হয়েছে। এবার আবার অপেক্ষা কবে ফের ক্ষুরধার বুদ্ধি নিয়ে ওয়েব সিরিজে ফের হাজির হবেন ব্যোমকেশ বক্সি সত্যান্বেষি। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo