Upcoming Bollywood Movies: সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ব্রহ্মাস্ত্র থেকে কাঠপুতলি, বিক্রম ভেধা সহ একগুচ্ছ বলিউড ছবি

Upcoming Bollywood Movies: সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ব্রহ্মাস্ত্র থেকে কাঠপুতলি, বিক্রম ভেধা সহ একগুচ্ছ বলিউড ছবি
HIGHLIGHTS

চলতি বছরের বর্তমান সময়টা একেবারেই ভাল যাচ্ছে না বলিউডের জন্য

তবুও পুজোর আগেই, সেপ্টেম্বরে একাধিক ছবি মুক্তি পেতে চলেছে

তালিকায় আছে ব্রহ্মাস্ত্র থেকে বিক্রম বেদার মতো ছবি

Bollywood এর বর্তমান সময়টা একদম ভাল যাচ্ছে না। একটার পর একটা ছবি হয় ফ্লপ করছে বা তেমন ভাল ব্যবসা করতে পারছে না। এক কথায় বলিউডের এখন হাঁড়ির হাল অবস্থা। যেখানে দক্ষিণের ছবি বক্স অফিস মাতাচ্ছে সেখানে বলিউড প্রায় ধরাশায়ী। দক্ষিণী তারকা নিয়েও দর্শকদের হলমুখী করা যাচ্ছে না। কিন্তু তারই মাঝে আগামী আগামী মাসে একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। আশা করা হচ্ছে এই সিনেমাগুলোর হাত ধরেই দর্শকরা আবারও হলমুখী হবেন। 

কোন কোন বলিউডের ছবি সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে দেখে নিন লিস্ট (Upcoming Bollywood Movies In September 2022)

কাঠপুতলি (Cuttputlli)

অ্যাকশন থ্রিলার মুভি এটা, অভিনয়ে থাকছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। শিশু অপহরণের যে দল আছে তাদের খুঁজে বের করাই লক্ষ্য পুলিশের। টানটান উত্তেজনা, রহস্যে ভরা এই ছবি। মুক্তি পাচ্ছে 2 সেপ্টেম্বর। তবে বড় পর্দায় নয়, Disney+ Hotstar। এই ছবির পরিচালনা করেছেন রণজিৎ তিওয়ারি (Ranjit M Tewari)। অভিনয়ে অক্ষয় কুমার ছাড়াও থাকবেন রকুল প্রীত সিং (Rakul Preet Singh), সরগুন মেহতা (Sargun Mehta), চন্দ্রচূড় সিং (Chandrachur Singh)।

ব্রহ্মাস্ত্র (Brahmastra: Part One- Shiva)

এক যুবকের গল্প বলবে এই ছবি, যার নাম শিব এবং যার মধ্যে আছে অতিমানবিক শক্তি। এখানে দেখা যাবে সে কী ভাবে নিজেকে নতুন করে আবিষ্কার করে এবং প্রেম খুঁজে পায়। কিন্তু এই যাত্রায় তাকে কিসের সম্মুখীন হতে হয় তাও দেখা যাবে। এই ছবি মুক্তি পাচ্ছে 9 সেপ্টেম্বর। বড় পর্দায় দেখা যাবে। অভিনয়ে থাকবেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুন (Nagarjuna), প্রমুখ। এই ছবির পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji)।

যহাঁ চার ইয়ার (Jahaan Chaar Yaar)

এই ছবিতে দেখা যাবে চার বন্ধুর গল্প। এই চার বন্ধু মিলে গোয়ায় গিয়ে কিসের সম্মুখীন হন এবং তাঁরা কীভাবে সেটার মোকাবিলা করে সেটা দেখা যাবে। এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 16 সেপ্টেম্বর। অভিনয়ে থাকবেন স্বরা ভাস্কর (Swara Bhaskar), মেহের ভিজ (Meher Vij), শিখা তালসানিয়া (Shikha Talsania), পূজা চোপড়া (Pooja Chopra)। ছবিটির পরিচালনা করেছেন কমল পাণ্ডে (Kamal Pandey)।

upcoming bollywood movies

বিক্রম বেদা (Vikram Vedha)

এই ছবিতে রয়েছে একাধিক টুইস্ট। পুলিশ অফিসার বিক্রম গ্যাংস্টার বেদাকে কীভাবে ধরে সেটা দেখা যাবে এই ছবিতে। আগামী 30 সেপ্টেম্বর এই ছবি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। অভিনয়ে আছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan), সইফ আলি খান ( Saif Ali Khan), রাধিকা আপ্তে (Radhika Apte), প্রমুখ। পরিচালনা করেছেন পুষ্কর গায়ত্রী (Pushkar Gayathri)।

পোন্নিয়িন সেলভান 1 (Ponniyin Selvan: 1)

চোল সাম্রাজ্যের যে উত্তাল পরিস্থিতি তৈরি হয়েছিল দশম শতকে সেটাই দেখা যাবে এই ছবিতে। কীভাবে শাসক পরিবারের বিভিন্ন শাখায় ফাটল ধরে, কোন কোন সমস্যা উঠে আসে সেটাই এই ছবিতে দেখা যায়। এই ছবিটিও 30 সেপ্টেম্বর মুক্তি পাবে বড় পর্দায়। অভিনয়ে আছেন বিক্রম (Vikram), কার্তি (Karthi), জয়ম রবি (Jayam Ravi) প্রমুখ। পরিচালনা করেছেন মণি রত্নম (Mani Ratnam)।

বাবলি বাউন্সার (Babli Bouncer)

এই ছবিতে দেখা যাবে এক মহিলা বাউন্সারের গল্প। সে কী করে নিজের জায়গা তৈরি করে সেটাই ধরা পড়বে এই ছবিতে। এই ছবিটি Disney+ Hotstar এ 23 সেপ্টেম্বর মুক্তি পাবে। অভিনয়ে আছেন তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia), অভিষেক বাজাজ (Abhishek Bajaj), প্রমুখ। মধুর ভাণ্ডারকর (Madhur Bhandarkar) এই ছবিটির পরিচালনা করেছেন।

ধোখা রাউন্ড দি কর্নার (Dhokha: Round D Corner)

কঠোর সত্যি মিথ্যায় বোনা। এক গৃহবধুর জীবনে কী করে আর কেন বিপদ নেমে আসে সেটা দেখা যাবে এই ছবিতে। আগামী 23 সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে বড় পর্দায়। অভিনয়ে থাকবেন আর মাধবন (R. Madhavan) , খুশালি কুমার (Khushali Kumar), প্রমুখ। কুকি গুলাটি (Kookie Gulati) এই ছবির পরিচালনা করেছেন।

Digit.in
Logo
Digit.in
Logo