ভারতে 19 এপ্রিল 2018 BMW X3 লঞ্চ হবে

Updated on 27-Mar-2018
HIGHLIGHTS

নতুন X3 গাড়িটি BMWয়ের CLAR (কালারসেট আর্কিটেক্সচার) প্ল্যাটফর্ম নির্ভর

BMW , 2018 সালের অটোএক্সপোতে থার্ড জেনারেশানের X3’র সঙ্গে নিয়ে এসেছিল আর এবার তারা লঞ্চ ডেটের কথা জানিয়ে দিয়েছে। কোম্পানি জানিয়েছে জে নতুন গাড়ি X3কে 19 এপ্রিল 2018 সালে লঞ্চ করা হবে।

নতুন X3 গাড়িটি BMWয়ের CLAR (কালারসেট আর্কিটেক্সচার) প্ল্যাটফর্ম নির্ভর। আর এটি 4,716 mm লম্বা, 1,897 mm চওরা আর উচ্চতা 55। গাড়িটির ডইজাইনের বেশ কিছু পরিবর্ত করা হয়েছে। যাতে কিডনি গ্রিল আর রিডিজাইন হ্যান্ডেলস আছে। হোয়াইট এয়ার ডেয়ামের সঙ্গে নতুন ফ্রন্টে বাম্প আর রিডিজাইন হ্যান্ডেল আছে। ওয়াইড এয়ার ড্যামের সঙ্গে নতুন ফ্রন্ট বাম্প আছে আর এটি আয়তাকার LED ফগ লেন্স ফিচার যুক্ত।

আজকে অ্যামাজন স্মার্টফোন আর আইপ্যাড সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

X3’র এই ইন্টিরিয়ার ডিজাইনের কথা বলা যাক। এর ড্যাশনবোর্ডে নতুন ডিজান দেওয়া হয়েছে। আর এর সঙ্গে ফ্ল্যাটিং টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম আছে। আর এছাড়া এতে অ্যাপেল কার প্লে আর অ্যান্ড্রয়েড সাপোর্টও আছে।  X3 য়ের মাল্টিটাস্কিং স্টিয়ারিং হুইলে আপডেট করা হয়েছে।

আমাদের Instagramয়েও ফলো করুন এখানে ক্লিক করে

এখানে ক্লিক করে আমাদের YouTubeয়েও সাবস্ক্রাইব করুন

তবে BMW ভারতে লঞ্চ হতে চলা X3 গাড়িটির ইঞ্চিনের কথা জানায়নি। কিন্তু এতে 188 বিএইচপি আর 400 এনএমের সঙ্গে 2.0-লিটার, 4টি সিলিন্ডার ডিজেল ইঞ্জিন হওয়ার সম্ভাবনা আছে। ইঞ্জিন 8-স্পিড অটোমেটিক গিয়ারবক্স আর ইল-হুইল ড্রাইভ সিস্টেমের সঙ্গে পেয়ার্ড হবে। আশা করা হচ্ছে জে কোম্পানি তাদের নতুন গাড়ি X3য়ের দাম এখনকার মডেলের থেকে বেশিই রাখবে।

Connect On :