মহারাজের পছন্দের BMW এর BMW M5 ড্রিফথ করে গিনিজ ওয়ার্ল্ড রেকর্ড করেছে

Updated on 19-Jan-2018
HIGHLIGHTS

BMW M5 8 ঘন্টায় 374.2 কিমি অব্দি ড্রিফথ করে রেকর্ড বানিয়েছে

গাড়ির দুনিয়ার অন্যতম বড় নাম হল BMW, আর আমরা সবাই জানি যে বাঙালির প্রিয় মহারাজেরও অন্যতম পছন্দের গাড়ির ব্র্যান্ড এটি। আর আমরা এও জানি তার নিজেরও একটি BMW আছে। আর এবার মহারাজের পছন্দের এই রাজকীয় গাড়ির ব্র্যন্ডটি একটি নতুন রেকর্ড করল।
আরও দেখুনঃ  ফ্লিপকার্টে বিক্রিত কিছু সেরা স্মার্টফোন
জার্মান অটোমোবাইল কোম্পানি BMW সম্প্রতি একটি গিনেজ ওয়ার্ল্ড রেকর্ড করেছে। কোম্পানি এই রেকর্ডটি তাদের নতুন গাড়ি BMW M5 এর মাধ্যমে তৈরি করেছে। BMW M5 এবার সব থেকে লম্বা ড্রিফথ করে এটি নতুন পালক তাদের মুকুটে যুক্ত করেছে। BMW M5 এবার সব থেকে লম্বা ড্রিফথ করে এই রেকর্ডটি তৈরি করেছে। নতুন BMW M5, 8 ঘন্টায় 374.2 কিমি অব্দির একটি ড্রিফথ করে রেকর্ডটি তৈরি করেছে।
 
এর সঙ্গে ড্রিফথের সময় বেশ কয়েকবার রিফুল করা হয়েছে। হ্যাঁ ট্র্যাকে 2টি গাড়ি একসঙ্গে চলছিল। আর তখন কথাউ গাড়ি থামানো হয়নি। আর গাড়িটি চলার সময় গাড়ির ডিক্কিতে থাকা ফুয়েল ভ্রা হচ্ছিল। এই গাড়ি গুলিতে একটি রিফিলিং সিস্টেম দেওয়া হয়েছিল, যা নেজাল ওয়ারের মতন ছিল। যা দিয়ে গাড়িতে ফুয়েল ভরা সম্ভব হয়।

মানে BMW টুইন কার ড্রিফথেও একটি নতুন রেকর্ড তৈরি করেছে, জার মধ্যে একটি ট্র্যাকে দুটি গাড়ি এত লম্বা ড্রিফথের সঙ্গে একটি রেকর্ড, আর BMW পার্ফর্মার স্টোরে একজন চিফ ড্রাইভিং ইন্সট্রাক্টার মোট মুলিন্সও এক ঘন্টায় 79.3 কিমি অব্দি ড্রিফথ পার্ফর্মেন্স করেছে।

Connect On :