BMW ভারতে G3 103 আর G310 GS মোটোরসাইকেল লঞ্চ করল, দাম শুরু হচ্ছে 3 লাখ টাকা থেকে

BMW ভারতে G3 103 আর G310 GS মোটোরসাইকেল লঞ্চ করল, দাম শুরু হচ্ছে 3 লাখ টাকা থেকে
HIGHLIGHTS

310cc বাইক বানানোর পরে এবার BMW 300cc র জায়গায় আসতে চলেজে যাতে ভারতে বেশি মডেল আসে

বুধবার BMW ভারতে বানানো মোটোরসাইকেল নিয়ে এসেছে, এদের দাম শুরু হচ্ছে 3 লাখ টাকা থেকে। আর মনে হচ্ছে যে জার্মান ব্র্যান্ড ভারতের বাইকের মাঝে লাক্সারি বাইক নিয়ে আসতে চায়, আর তাই তারা ভারতে বাইক নিয়ে আসছে। 310cc বাইক বানানোর পরে এবার তারা BMW 300cc বাইকের জায়গাতেও নিজেদের যায়গা বানানোর চেষ্টা করছে। আর এবার তারা আন্তর্জাতিক বাজারেও এগুলি বিক্রি করতে পারবে। BMW মোটরসাইট Venu Srinivasan য়ের TVS Motor য়ের সঙ্গে চুক্তি করেছে আর এর পরে G210R আর G#10GS দুটি মডেলের ম্যানুফ্যাকচারি করা হবে, আর এই বাইক গুলি হোসুসের প্লটে তৈরি করা হচ্ছে।

TVS তাদের মোটোরসাইকেলের ভার্সানকে Apache রেঞ্জের মধ্যে বিক্রি করে, যার দাম কম। BMW মোটোরসাইড ডিলারশিপের মাধ্যমে 310cc বাইক বিক্রি শুরু করে দিয়েছে। আর মোটোররাইডয়ের প্রধান Dimitris Raptis বলেছেন যে, “ আমরা সাতটি রিটেলারের সঙ্গে এটি শুরু করেছি আর আমাদের আশা এই যে আগামী বছর এই সংখ্যা 10 য়ে পৌছে যাবে”।

কোম্পানি ভারতে এক ডজনের বেশি শক্তিশালী মডেল বিক্রি করেছে জা 12 লাখ পর্যন্ত বেশি দ্মাএ আর হ্যাম্পার্সের সঙ্গে আসে। হ্যাম্পার্টের লাইনআপে 15 টি মডেল আছে আর 999cc HP4 রেস মডেলের দাম 85 লাখ টাকা পর্যন্ত।

ইমেজ সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo