বিসমিল্লাহ-র প্রথম ছবি প্রকাশ, নজর কাড়ল শুভশ্রীর প্রেমে ঋদ্ধির টিজার

বিসমিল্লাহ-র প্রথম ছবি প্রকাশ, নজর কাড়ল শুভশ্রীর প্রেমে ঋদ্ধির টিজার
HIGHLIGHTS

ঋদ্ধি সুরঙ্গনা এবং শুভশ্রী অভিনীত বিসমিল্লাহ আসতে চলেছে

তার আগে মুক্তি পেল এই ছবির টিজার

ঋদ্ধির বাজানো বাঁশি দর্শকদের মন কেড়ে নিয়েছে

ইন্দ্রদীপ দাশগুপ্তের (Indradeep Dasgupta) নতুন ছবি বিসমিল্লাহ মুক্তি পেতে চলেছে। তার আগেই মুক্তি পেল এই ছবির টিজার। বিসমিল্লাহতে দেখা যাবে ঋদ্ধি সেন (Riddhi Sen), শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly), সুরঙ্গণা বন্দোপাধ্যায় (Surangana Bandopadhyay) কে। ছবির গল্প আবর্তিত হবে এই তিন চরিত্রকে কেন্দ্র করে। অসমবয়সী প্রেম, ভাগ্য, বাঁশির সুর সব এই ছবিতে মিলে একাকার হয়ে গেছে। তবে কি এই ছবি আদতে শ্রীকৃষ্ণ রাধা এবং রুক্মিণীর ত্রিকোণ প্রেমের গল্প দেখাবে? টিজার দেখে আপনার মনে এই প্রশ্ন উঠতেই পারে।

এই ছবির অন্যান্য মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাবড় তাবড় অভিনেতাদের। তালিকায় রয়েছেন, কৌশিক গাঙ্গুলি (Kaushik Ganguly), বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), এবং গৌরব চক্রবর্তীকে (Gaurav Chakraborty)। এই ছবিতে প্রথমবারের জন্য ঋদ্ধির বিপরীতে শুভশ্রীকে দেখা যাবে।

ছবিটি প্রযোজনা করেছে কলাইডারস্কোপ। বিসমিল্লাহ ছবিতে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal), অরিজিৎ সিং (Arijit Singh) সহ একাধিক শিল্পীরা। এই ছবি গল্প এগোবে বাঁশি এবং সানাইয়ের সুরের সঙ্গে। ঋদ্ধির বাজানো বাঁশির সুর ছবিটিকে অন্য মাত্রা এনে দিয়েছে। এই ছবির টিজারে অপরাজিতা আঢ্য এবং কৌশিক গাঙ্গুলিকে দেখা গেছে একদম অন্য লুকে। তাঁদের এই নতুন লুক অবশ্যই সকলের নজর কাড়বে।

bismillah

টিজার দেখে মনে হবে যেন এই গল্পের তিন চরিত্রের অদৃষ্ট এক সঙ্গেই কোনও অদৃশ্য সুতোয় বাঁধা। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এর চরিত্র দর্শকদের নজর কাড়বে। কৌতূহল তৈরি করবে এই চরিত্র। টিজারে তাঁকে দেখতে রাধিকার মতোই লাগছে। বিশেষ করে তাঁর এবং ঋদ্ধির বৃষ্টি ভেজা দৃশ্য, নিজের মধ্যে মগ্ন হয়ে যাওয়া এগুলো আলাদাই মাত্রা যোগ করেছে।

সন্তান হওয়ার পর শুভশ্রী বেশ কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তারপর তিনি বেশ কিছু ছবিতে কাজ করেছেন কিন্তু সেগুলো এখনও একটাও মুক্তি পায়নি। তবে তাঁর ছবি হাবজি গাবজি কিছুদিন আগে মুক্তি পেয়েছে এবং বক্স অফিসে দারুন সাড়াও পেয়েছে। যদিও এই ছবির শ্যুটিং বহুদিন আগে করা, করোনার কারণে এতদিন মুক্তি পায়নি। শুভশ্রী বারংবার বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করে নিজেকে প্রমাণ করছেন যে কতটা দক্ষ তিনি যে কোনও ভূমিকায়। বিসমিল্লাহ ছবির শ্যুটিং হয়েছে কলকাতা এবং পুরুলিয়ার বিভিন্ন জায়গায়। আপাতত শুভশ্রী পরমব্রত চট্টোপাধ্যায়  (Parambrata Chatterjee) এর ছবি বৌদি ক্যান্টিন এর শ্যুটিং শেষ করলেন।

Digit.in
Logo
Digit.in
Logo