King Charles III এবং Diana জড়িয়েছিলেন পরকীয়ায়? দ্যা ক্রাউন 5 কোন ঘটনা প্রকাশ্যে আনবে?

Updated on 21-Sep-2022
HIGHLIGHTS

ব্রিটেনের রাজপরিবার আরও একবার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এল রানির মৃত্যুর পর

বাকিংহাম প্যালেস হোক কিংবা উইন্ডসর ক্যাসেল সব জায়গায় লুকিয়ে আছে বহু অজানা ইতিহাস

দ্যা ক্রাউন সিরিজের পঞ্চম পর্বে নাকি দেখানো হবে ডায়নার দেওয়া সেই বিতর্কিত ইন্টারভিউ

রানি দ্বিতীয় এলিজাবেথ (Queen Elizabeth II) এর মৃত্যুর পর আরও একবার ব্রিটেনের রাজপরিবার নিয়ে শুরু হল আলোচনা, এবং চর্চা। বাকিংহাম প্যালেস হোক কিংবা উইন্ডসর ক্যাসেল সব জায়গাতেই লুকিয়ে আছে নানান বিতর্কিত ইতিহাস ও অধ্যায়। আর সেই সব বিতর্কের কিছু ঝলক দেখা হয়েছে নেটফ্লিক্সের (Netflix) সিরিজ, দ্যা ক্রাউন (The Crown)। রাজা তৃতীয় চার্লস এবং রাজকুমারী ডায়নার সম্পর্কের মধ্যে যে টানাপোড়েন ছিল সেটা এই শোয়ের চতুর্থ পর্বে দেখা গিয়েছিল।

দ্যা ক্রাউন 4 এ দেখা যায় রাজা তৃতীয় চার্লস কোনদিন সুখী ছিলেন না ডায়নাকে বিয়ে করে। তাঁর অগাধ ভালবাসা বরাবর ছিল তাঁর বর্তমান স্ত্রী ক্যামিল্লাকে ঘিরেই। কিন্তু তখন ক্যামিল্লা বিয়ে করেছিলেন অ্যান্ড্রু পার্কার বোলেসকে।

ক্যামিল্লা নাকি রাজা তৃতীয় চার্লসকে প্রথম দিকে নিয়েই করতে চাননি। তবে যখন অ্যান্ড্রুকে বিয়ে করেন তখন বুঝতে পারেন তাঁর ভালবাসা আদতে চার্লসের প্রতিই। অন্যদিকে আরেক মত অনুযায়ী চার্লস নাকি ত্রিশ বছর হওয়ার আগে বিয়ে করতে চাননি, তাই ক্যামিল্লা বাধ্য হয়ে অ্যান্ড্রুকে বিয়ে করেন। অন্যদিকে চার্লস পরে বাড়ির চাপে বিয়ে করেন ডায়নাকে। রাজকুমার ফিলিপ অর্থাৎ রাজা তৃতীয় চার্লসের বাবা, তাঁকে হুকুম দিয়েছিলেন হয় তিনি ডায়নাকে বিয়ে করবেন নইলে তাঁর সঙ্গে আর সম্পর্ক রাখা যাবে না। তখন তিনি বাধ্য হয়ে বিয়ে করেন ডায়নাকে।

কিন্তু সংসার করতে গিয়ে বোঝেন ডায়নার সঙ্গে কোনও ভাবেই তাঁর মতের মিল হচ্ছে না। অন্যদিকে অ্যান্ড্রুর সঙ্গে ক্যামিল্লাও খুশি হতে পারছিলেন না। তখন নাকি তাঁরা একে অন্যের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। মেজর জেমস হেউইটের সঙ্গে অন্যদিকে ডায়না পরকীয়ায় লিপ্ত হন বলেই জানা যায়। এই সিরিজে ড্যানিয়েল ডন্সকয় (Daniel Donskoy) মেজর জেমসের ভূমিকায় অভিনয় করেছেন।

এই শোয়ের পঞ্চম ভাগে দেখানো হতে চলেছে মার্টিন বাশিরকে (Martin Bashir) ডায়নার ইন্টারভিউ। তিনি নাকি এই সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁর পরকীয়ার কথা। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে এই পর্বের। কিন্তু যেহেতু সদ্যই রানি দ্বিতীয় এলিজাবেথ প্রয়াত হয়েছেন সেহেতু এই সিজনের কাজ আপাতত বন্ধ রেখেছেন শোয়ের নির্মাতারা। তাঁকে শ্রদ্ধা জানানোর জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান শোয়ের নির্মাতারা।

Connect On :