সলমন খান ক্যাটরিনা কাইফ ফের এক মঞ্চে, টিপ টিপ বরসা পানিতে পা মেলালেন একত্রে

সলমন খান ক্যাটরিনা কাইফ ফের এক মঞ্চে, টিপ টিপ বরসা পানিতে পা মেলালেন একত্রে
HIGHLIGHTS

বিগ বসের মঞ্চে একত্রে পা মেলালেন সলমন খান ক্যাটরিনা কাইফ

দুজনে নাচলেন টিপ বরসা পানিতে

অক্ষয় কুমার, রবিনা টন্ডনকে দেখা গিয়েছিল এই ছবিতে

Bigg Boss 16 তে আসতে চলেছে ক্যাটরিনা কাইফ। ভারতের এই অন্যতম বিতর্কিত শোয়ের এমনই প্রচুর দর্শক। সেলিব্রিটিদের ঝগড়া, পারফরমেন্স দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। আর সেই শোতে যদি ' শীলা ' ক্যাটরিনা আসেন তাহলে তো কথাই নেই। ক্যাটরিনা যে এই শোতে আসবেন সেটা দেখা গেল আগামী শোয়ের প্রোমোতে।

বহুদিন পর এক মঞ্চে আবার দেখা গেল Salman Khan এবং Katrina Kaif কে। তাঁদের একটা সময় প্রেমের সম্পর্ক ছিল, কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এই কথা সকলেই জানেন। বর্তমানে দুজনেই দুজনের জীবনে ব্যস্ত। Vicky kaushal এর সঙ্গে ঘর করছেন ক্যাটরিনা। অন্যদিকে সলমন আজও ব্যাচেলর। আবার তাঁরা কাছে আসেননি, কিন্তু এক মঞ্চে এলেন।

ক্যাটরিনা কাইফকে দেখা যাবে বিগ বস 16 তে, সঙ্গে Siddhant Chaturvedi এবং Ishaan Khatter কে। তাঁরা বিগ বস 16তে এসেছিলেন তাঁদের আগামী ছবি ফোন ভূতের প্রমোশন করতে। আর সেখানেই অভিনেত্রীর সঙ্গে গানের ছন্দে পা মেলালেন ভাইজান। টিপ বরসা পানি গানটিতে সলমন এবং ক্যাটরিনাকে নাচতে দেখা যায়। চ্যানেলের তরফে এই প্রোমো শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় দারুন পেয়েছে এই ভিডিও। এটি নব্বই দশকের একটি অন্যতম জনপ্রিয় গান। এই গানটিতে দেখা গিয়েছিল Akshay Kumar এবং Raveena Tandon কে। 1994 এর মেহরা ছবির গান এটি।

Salman khan and katrina kaif

এছাড়াও এই প্রোমোতে আরও একটি জিনিস দেখা যায়। ক্যাটরিনাকে সলমন প্রশ্ন করেন যে তিনি যদি ভূত হন তাহলে তিনি কার উপর নজরদারি চালাবেন অলক্ষ্যে থেকে। অভিনেত্রী অকপটে উত্তর দেন, ভিকি কৌশল। এরপর স্বামীর ভূয়সী প্রসংশা করেন তিনি। 

সলমন এবং ক্যাটরিনার জুটিকে ফের পর্দায় দেখা যেতে চলেছে তাঁদের আগামী ছবি টাইগার থ্রিতে। এই ছবিটি আগামী বছর মুক্তি পেতে চলেছে। 21 এপ্রিল 2023 সালে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও তাঁরা একাধিক ছবিতে এর আগে অভিনয় করেছেন, এর মধ্যে উল্লেখযোগ্য পার্টনার, টাইগার জিন্দা হ্যায়, ইত্যাদি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo