Bigg Boss 16 promo মুক্তি পেল, সলমন খান সঞ্চালিত বিগ বসের খেলার নিয়মে বড়সড় বদল!

Bigg Boss 16 promo মুক্তি পেল, সলমন খান সঞ্চালিত বিগ বসের খেলার নিয়মে বড়সড় বদল!
HIGHLIGHTS

সলমন খানের সঞ্চালনায় Bigg Boss 16 ফিরতে চলেছে

দর্শকদের মধ্যে এই সিজন নিয়ে উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে

তবে এবার বিগ বসে খেলার নিয়মে দেখা গেল বেশ পরিবর্তন

Bigg Boss 16 এর প্রোমো মুক্তি পেল 11 সেপ্টেম্বর। চ্যানেল কর্তৃপক্ষের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই শোয়ের প্রোমো পোস্ট করা হয়। সলমন খানকে (Salman Khan) আরও একবার দেখা যেতে চলেছে সঞ্চালকের ভূমিকায়। এই শোয়ের প্রোমো দেখে দর্শকদের মধ্যে উত্তেজনা বেড়ে গিয়েছে বেশ কয়েক গুণ। তবে এবার যে বিগ বসের খেলার নিয়মে বেশ বড় রকমের পরিবর্তন আসতে চলেছে সেটা এই প্রোমো দেখেই স্পষ্ট। এখন দর্শকরা এই শোয়ের কাউন্টডাউন চালু করে দিয়েছে।

এই প্রোমোতে ভাইজানকে বলতে শোনা গিয়েছে যে এতদিন ধরে, অর্থাৎ এই 15 সিজনে সমস্ত প্রতিযোগী নিজেদের মতো করে খেলেছে। কিন্তু এবার বিগ বস নিজেই খেলবে। আর চ্যানেলের তরফে যে প্রমোশনাল ভিডিও পোস্ট করা হয়েছে তাতে ঠিক এই লাইনটাই লেখা হয়েছে। আর তার ফলেই দর্শকদের মনে প্রশ্ন জাগছে তবে কি এবার খোদ ভাইজান প্রযোগিতায় নামবেন সঞ্চালনার পাশাপাশি? কিন্তু উত্তর নেই এখনও। আর তাই তো এই শোয়ের জন্য অধীর আগ্রহে দর্শকরা অপেক্ষা করছেন।

যদিও এতদিন যে এই শোয়ের জন্য চরম অপেক্ষা করতে হয়েছিল দর্শকদের সেটা এবার ঘুচল! বিগ বস 16 (Bigg Boss 16) এর এই প্রমোশনাল ভিডিও আরও একবার মনে করিয়ে দিল সিদ্ধার্থ (Sidharth Shukla) শেহনাজ (Shehnaaz Gill) জুটির কথা। পুরনো প্রতিযোগীদের ছবি দিয়েই এবারের প্রোমো শুরু হয়েছে। টেলিভিশনের পর্দায় কিছুদিন আগেই জনপ্রিয় কমেডি শো, দ্যা কপিল শর্মা শো চালু হয়েছে। আর তার মাঝেই এসে গেল বিগ বস 16 এর প্রোমো।

Bigg Boss 16

ছোট পর্দা হোক বা বড় পর্দা ভাইজানের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করে। প্রতিযোগী কারা হবেন সেই বিষয় নিয়ে চলছে জোর গুঞ্জন। শোনা যাচ্ছে নুসরাত জাহান (Nusrat Jahan) এই শোয়ে অংশ নিতে পারেন। পাশাপাশি শিল্পা শেঠি (Shilpa Shetty) এর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) অংশ নেবেন বলে শোনা যাচ্ছে। রাজের একজন ঘনিষ্ট জানিয়েছেন যে সকলেই সকলের মতো করে বিষয়টা জানাচ্ছেন একবার রাজের দিকটা ভাবা উচিত। তাই সবার কাছে সত্য তুলে ধরতেই তিনি এই শোতে আসছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo