Bigg Boss 16 শুরু হতে চলেছে নতুন উত্তেজনা, রহস্য নিয়ে, জল্পনা বাড়ছে তিন প্রতিযোগীর ব্যাপারে

Bigg Boss 16 শুরু হতে চলেছে নতুন উত্তেজনা, রহস্য নিয়ে, জল্পনা বাড়ছে তিন প্রতিযোগীর ব্যাপারে
HIGHLIGHTS

1 অক্টোবর থেকে শুরু বিগ বসের নতুন সিজন, বিগ বস 16

প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে সৌন্দর্য শর্মা, টিনা দত্তকে

সঙ্গে সৃজিতা দে-কেও এবারের প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে

Bigg Boss 16 শীঘ্রই শুরু হতে চলেছে। অনেকে যতই মুখে বলুক তাঁরা এই শো পছন্দ করেন না, আদতে কিন্তু সেটা নয়। এই শো নিয়ে সবারই আগ্রহ এবং উত্তেজনার শেষ নেই। প্রথমত সলমন খানকে (Salman Khan) কে এই রিয়েলিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যায়, তার উপর সমস্ত জনপ্রিয় তারকাদের নিজেদের মধ্যে ঝগড়া, ঝামেলা, মানে এক কথায় বললে বিনোদনের সমস্ত উপাদানই এই রিয়েলিটি শোতে রয়েছে। ফলে নতুন করে এই শোয়ের নতুন সিজন আসছে। তার জন্য দর্শকরা মুখিয়ে আছে। কিন্তু এবারের প্রতিযোগীদের নিয়ে এখনও এই শোয়ের তরফে রহস্য জিইয়ে রাখা হয়েছে।

Bigg Boss 16-তে কারা প্রতিযোগী হচ্ছেন?

এই শো কেন্দ্রিক দুটি ভিডিও এখনও অবধি সামনে এসেছে। আর সেখান থেকেই তিনজন প্রতিযোগীর নাম বারবার উঠে আসছে। গত সোমবার, অর্থাৎ 26 সেপ্টেম্বর যে ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে চ্যানেলের তরফে সেখানে এক প্রতিযোগীকে দেখা গিয়েছে। তবে তাঁর মুখ দেখা যায়নি। কিন্তু তাঁর কণ্ঠস্বর শোনা গিয়েছে সেই ভিডিওতে। সেখানে এই প্রতিযোগী বলেছেন যে তিনি এই দেশের একজন বিখ্যাত বৌমা, আবার একজন আইনজীবী। ফলে এই রিয়েলিটি শো তিনি কোনও ভাবেই হারতে পারেন না। এই কণ্ঠস্বর থেকে অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে চিনতে পেরেছেন। একই সঙ্গে তিনি যে তথ্য দিয়েছেন তার থেকে এটা স্পষ্ট যে তিনি অভিনেত্রী নিমরীত কউর আহলুওয়ালিয়া (Nimrit Kaur Ahluwalia)। ছোটি সর্দারনী নামক একটি সিরিয়ালে তাঁকে শেষবারের জন্য দেখা গিয়েছিল।

Bigg Boss 16

এরপর মঙ্গলবার অর্থাৎ 27 সেপ্টেম্বর প্রকাশ্যে আনা হয় দ্বিতীয় ভিডিও। সেখানে আরেক প্রতিযোগী নিজের পরিচয় দিয়েছেন, এবং বলেছেন যে ইমলি কা বুটা বেরি কা পের, ইজ সিজন মে হম দো শের! আর এই ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে যে শেরো কা শের এবার বিগ বসের ময়দানে নামতে চলেছে। এবং এই কণ্ঠস্বর থেকে চেনা যায় যে তিনি হলেন ইমলি সিরিয়ালের অভিনেত্রী সুম্বুল তৌকির (Sumbul Touqeer)।

এছাড়া গৌতম ভিগ (Gautam Vig) নামক আরেকজন প্রতিযোগীর নাম বারবার উঠে এসেছিল কিছুদিন আগে মুক্তি পাওয়া আরেক ভিডিও থেকে। যেখানে তাঁকে একটি মুখোশ পরে ভিডিওয় আসেন। কিন্তু তবুও তাঁর অনুরাগীরা চিনে নিয়েছেন যে তিনি হলেন তন্ত্র, নামকরণ, ইত্যাদির মতো বিখ্যাত সিরিয়াল খ্যাত অভিনেতা।

আগামী মাসের 1 তারিখ থেকে বিগ বস 16 শুরু হতে চলেছে। সৌন্দর্য শর্মা (Soundarya Sharma), টিনা দত্ত (Tina Datta) এবং সৃজিতা দে (Sreejita De) এর নাম উঠে আসছে এই শোয়ের প্রতিযোগী হিসেবে। এছাড়া দিব্যাঙ্কা ত্রিপাঠীকেও (Divyanka Tripathi) নাকি এই শোয়ের জন্য ভাল অঙ্কের টাকা অফার করা হয়েছিল। কিন্তু তিনি নাকি সেই প্রস্তাবে সম্মতি জানাননি। এই শোয়ের সঞ্চালনায় দেখা গিয়েছিল আরশাদ ওয়ার্সি (arshad warsi), শিল্পা শেঠি (Shilpa Shetty), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং সলমন খানকে। কিন্তু ভাইজান শেষ 13 বছর ধরে এই শোয়ের সঙ্গে যুক্ত আছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo