এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

Updated on 10-Aug-2017
HIGHLIGHTS

আজকের ফ্লিপকার্টের এই সেলের সুযোগে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কিছু না কিছু ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আর আজকের এই বিশেষ সেলে থাকছে কিছু প্রোডাক্টের ওপর কিছু অসাধারন ভাল ডিল। আজকের এই সেরা ‘বিগ ফ্রিডাম সেল’ এর সুযোগে এই লিস্টে থাকা কিছু জিনিস কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

 

Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

আপনি কি একটি সুন্দর দেখতে পোর্টেবেল ব্লুটুথ স্পিকার আপনার মোবাইল বা ট্যাবলেটের জন্য খুঁজছেন। তবে আজ আপনার জন্য একটি ভাল সুযোগ এসছে, এই সুন্দর দেখতে পোর্টেবেল স্পিকারটি আপনি আজ মাত্র ৩৯০ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ১,০৪০ টাকা এর ওপর আজ ৬২% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.390 টাকায় Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

Xuperb XU-M2 10000 mAh Power Bank

আপনি কি অনেক দিন ধরেই আপনার ফোনের জন্য একটি শক্তিশালী পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন? তবে আজ আপনার সামনে একটি ভাল সুযোগ এসেছে। এর আসল দাম ২,৯৯০ টাকা তবে আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৬৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ ৭৬%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ক্ষমতা 10000 mAh এর।

এর ওপর কোম্পানির ৬ মাসের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি আছে।এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.699 টাকায় Xuperb XU-M2 10000 mAh Power Bank (White, Black, Lithium-ion)

JBL T250SI Wired Headphone 

এই ব্র্যন্ডেড হেড ফোনটির ওপরে আজ ৬৮%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম ২,৪৯৯ টাকা আর আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৭৯৯ টাকায় কিনতে পারবেন। এটি সেলে ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে।

এতে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। আছে।এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.799 টাকায় JBL T250SI Wired Headphone (Black, On the Ear)

SACRO PB_239975 USB Portable Power Supply 15000 mAh Power Bank 

আজ এই ব্র্যন্ডেড পাওয়ার ব্যাঙ্কের ওপরও বিশেষ ডিস্কাউন্ট দিচ্ছে ফ্লিপকার্ট। এর আসল দাম সাইটে বলা হয়েছে ১,৯৯৯ টাকা। এর ওপর আজ ৭৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি এই ডিস্কাউন্টের পরে আপনি মাত্র ৫২৯ টাকায় কিনতে পারবেন।

এর ওপর ৩ মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239990 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Moto E4 Plus (Fine Gold, 32 GB)

মোটোরোলার এই স্মার্টফোনটি আজ আপনি ফ্লিপকার্টের এই সেলে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB আর এর র‍্যাম 3 GB। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এই ফোনটিতে 5000 mAh  এর ব্যাটারি আছে।

সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। আর এর ওপর ১ বছরের মোবাইল আর ৬ মাসের অ্যাক্সেসারিস আছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto E4 Plus (Fine Gold, 32 GB) (3 GB RAM)

Micromax Canvas Laptab II (WIFI) Atom 4th Gen

আজকের এই সেলে আপনি এই ল্যাপট্যাবটি মাত্র ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম ১১,৯৯৯ টাকা এর ওপর আজ ৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি 2 GB DDR3  রর‍্যাম যুক্ত। এতে 11.6 ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে আছে। অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে এর ওপর আরও ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এর ওপর ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.10,999 টাকায় Micromax Canvas Laptab II (WIFI) Atom 4th Gen

Connect On :