বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন অভিনীত ভেড়িয়ার ফার্স্ট লুক প্রকাশ্যে এল, কবে মুক্তি জানেন?

Updated on 19-Oct-2022
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে নতুন হিন্দি ছবি ভেড়িয়া

19 অক্টোবর বরুণ ধাওয়ান অভিনীত এই ছবির ট্রেলার লঞ্চ করল

তার আগে অভিনেতা এই ছবির পোস্টার শেয়ার করেন

ভেড়িয়া ছবিতে যে অভিনেতারা অভিনয় করেছেন তাঁদের লুক কেমন হবে এই ছবিতে তা ধীরে ধীরে এই ছবির নির্মাতারা প্রকাশ্যে এনেছেন। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যাননকে (Kriti Sanon)। বরুণ এই ছবিতে অভিনয় করবেন ওয়ারউলফের ভূমিকায়। এই ছবিটি একটি হরর মুভি হতে চলেছে।

মঙ্গলবার, 18 তারিখ অর্থাৎ 18 অক্টোবর প্রকাশ্যে আসে কৃতি শ্যাননের ফার্স্ট লুক। এই ছবিতে তিনি অভিনয় করবেন চিকিৎসকের চরিত্রে, নাম অনিকা। পোস্টারে দেখা গেল তাঁর ছোট ছোট চুল এবং হাতে একটি ইনজেকশন ধরে থাকতে। এই ইনজেকশনের আকৃতি অনেকটা বন্দুকের মতো। অনুমান করা হচ্ছে তিনি বরুণের চিকিৎসা করবেন এই ছবিতে।

অন্যদিকে কৃতির আগে মুক্তি পেয়েছে বরুণের ফার্স্ট লুক। সোমবার, 17 অক্টোবর মুক্তি পায় এই ছবিতে বরুণের ফার্স্ট লুক। এই ছবিতে কৃতি এবং বরুণ ছাড়া আর যাঁদের অভিনয় করতে দেখা যাবে তাঁরা হলেন, অভিষেক বন্দোপাধ্যায়, দীপক ডোবরিয়ার (Deepak Dobriyal), প্রমুখ। পোস্টারে সকলের সামনে রয়েছেন বরুণ।

ছবিটির পোস্টার দেখলেই একটা গা ছমছমে অনুভূতি হবে। পোস্টারটি অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। এবং সেখানে লেখেন যে এবার 'জঙ্গলে কাণ্ড হবে।' আর এই ভেড়িয়া, ওরফে ওয়ারউলফ নাকি 19অক্টোবর গর্জে উঠবে। অর্থাৎ এদিন ছবিটির ট্রেলার লঞ্চ হবে।

Connect On :