এগুলি হল Amazon এ বিক্রিত সেরা স্মার্টফোন

এগুলি হল Amazon এ বিক্রিত সেরা স্মার্টফোন
HIGHLIGHTS

আজকের এই অ্যামাজনের সেরা বিক্রিত ফোনের তালিকায় বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোনও আছে

অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টে ভাল ডিস্কাউন্ট দেয় আর আপনি যদি আজকে একটি ভা স্মার্টফোন কিনতে চান তবে তা সহজেই আজকের এই অ্যামাজনের সেরা স্মার্টফোনের তালিকা থেকে কিনতে পারবেন। আজকের এই অ্যামাজনের সেরা বিক্রিত ফোনের তালিকায় বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোনও আছে। তবে আসুন দেখা যাক আজকে অ্যামাজন কোন কোন ব্র্যন্ডেড স্মার্টফোনের ওপর ভাল ডিক্সাউন্ট দিচ্ছে।

Samsung Galaxy J3 (Gold)

এই স্যামসং ফোনটি আজকে গোল্ড কালার ভেরিয়েন্টে ৬,৪৯০ টাকায় আপনার হতে পারে। এই ফোনটি আপনি ৩০৯ টাকার মান্থলি ইন্সটলমেন্টে নিতে পারেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J7 Prime Gold (16GB)

এই স্যামস্নগের ফোনটিও গোল্ড কালার ভেরিয়েন্টে আপনি আজকে অ্যামাজন থেকে ১১,৮৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৫৬৫ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung On7 Pro (Black)

এই স্যামসং ফোনটি আপনি ব্ল্যাক কালারে ৮,৯৯০ টাকায় নিজের করতে পারবেন। এটি ৪২৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5s Plus (Lunar Grey, 64GB)

আজকে এই মোটোরোলার ফোনটি আপনি অ্যামাজনে লুনার গ্রে কালারে ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি ৭৬১ টাকার মান্থলি ইন্সটলমেন্টে নিজের করা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo Z2 Plus (Black)

এই ফত্নি ১০,২২২ টাকায় আজকে অ্যামাজন থেকে কিনতে পারবেন। এই ফোনটি ৪৯০ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5s Plus (Blush Gold, 64GB)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকের অ্যামাজন সেলে ব্লাশ গোল্ড কালারে ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি ৭৬১ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Redmi 4 (Black, 64GB)

এই রেডমি ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি ৫২৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Nokia 6 (Matte Black, 32GB)

আপনি আজকের এই সেলে এই নোকিয়া ফোনটিও কিনতে পারবেন। আর তাও মাত্র ১৪,৯৯৯ টাকায়। এই ফোনটি ৭১৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

LG Q6 (Platinum, 18:9 FullVision Display)

এই এলজি স্মার্টফোনটি আপনি আজকে অ্যামাজনে ১৪,৯৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৭১৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Coolpad Note 5 Liteনোটঃ সাইটে জিনিসের দাম অনেক সময় পরিবর্তিত হয় আর তা সেই সাইটের ব্যক্তিরাই করেন। 

এই ফোনটি আজকে রয়াল গোল্ড কালারে ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটি ৩৫৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসের দাম অনেক সময় পরিবর্তিত হয় আর তা সেই সাইটের ব্যক্তিরাই করেন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo