Hoichoi-এর এই ওয়েব সিরিজগুলি দর্শকদের মধ্যে বিশাল হইচই ফেলেছে

Hoichoi-এর এই ওয়েব সিরিজগুলি দর্শকদের মধ্যে বিশাল হইচই ফেলেছে
HIGHLIGHTS

শেক্সপিয়ারের লেখা Macbeth এর অনুকরণে তৈরী মন্দার দর্শকদের মধ্যে বিশাল সারা ফেলেছিল

ভবিষ্যতে সিনেমা হলেও আসতে পারে একেন বাবু

আলাপ-শ্রুতির জুটি আরও একবার মন জয় করে নিয়েছে দর্শকদের

 

গত কয়েকবছরে OTT প্ল্যাটফর্মের চাহিদা বিপুল ভাবে বৃদ্ধি পেয়েছে। Covid-19 প্যান্ডেমিকের কারণে গোটা বিশ্বের মানুষ ঘরবন্দী অবস্থায়, বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সেরা সিনেমা-সিরিজগুলিকে আপন করে নিয়েছে। পশ্চিমবঙ্গের মানুষরাও বিনোদনের নিউ ট্রেন্ডে গা ভাসিয়েছেন। তবে, বাঙালিরা দেশি-বিদেশি অন্য ভাষার সিরিজগুলির পাশাপাশি, নিজেদের মাতৃভাষাকেও সমান গুরুত্ব দিয়েছে। সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রিও ভালো ভালো ওয়েব সিনেমা-সিরিজ উপহার দিয়েছে বাঙালি দর্শকদের। বাংলা ওয়েব সিরিজগুলির মধ্যে সবচেয়ে বেশি সারা পেয়েছে Hoichoi প্ল্যাটফর্মের সিরিজগুলি। জেনে নিন, Hoichoi এর সেরা কয়েকটি রিসেন্ট টাইমের ওয়েবসিরিজ সম্পর্কে, না দেখলে আপনার লস।

Mandaar (মন্দার)

উইলিয়াম শেক্সপিয়ারের লেখা Macbeth এর অনুকরণে তৈরী মন্দার দর্শকদের মধ্যে বিশাল সারা ফেলেছিল। অভিনেতা Anirban Bhattacharya-এর প্রথম ডিরেকশনে তৈরী এই থ্রিলার সিরিজটি গেইলপুরের মানুষদের কঠিন জীবনকে তুলে ধরেছে। রাজনীতি, খুন, হিংসা, প্রতিহিংসা সব কিছুর মিশ্রণ দেখা যাবে এই সিরিজে। Sohini Sarkar এবং Debasish Mondal এর অসাধারণ অভিনয় সিরিজটিকে অন্য মাত্রায় নিয়ে গেছে। এর পাশাপাশি Anirban নিজেও এই সিরিজে অভিনয় করেছেন।

Eken Babu (একেন বাবু)

বাঙালি সিনেমা-সিরিজ ভক্তদের জন্যে এই সিরিজটি একটি চমক। বিশেষত গোয়েন্দা গল্প প্রেমিকদের জন্যে Hoichoi দারুন একটি সিরিজ নিয়ে এসেছে। গল্পের প্রধান চরিত্র দেখতে অনেকটা জটায়ুর মতন, কিন্তু পেশায় জনপ্রিয় ফেলুদার মতোই। শান্ত সিস্ট একেন বাবুর গোয়েন্দা মস্তিষ্ক চলে চিতাবাঘের মতো। ডিটেকটিভ সিরিজটি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল। শোনা যাচ্ছে, ভবিষ্যতে সিনেমা হলেও আসতে পারে একেন বাবু।

Byomkesh Chorabali (ব্যোমকেশ চোরাবালি)

গোয়েন্দা প্রিয় বাঙালির কাছে ব্যোমকেশ একটি ইমোশন। যদিও ব্যোমকেশ নিজেকে সত্যান্বেষী হিসেবে পরিচয় দেন। সম্প্রতি Hoichoi তে রিলিজ হয়েছে ব্যোমকেশের চোরাবালি। Sharadindu Bandyopadhyay এর লেখা 'ব্যোমকেশ চোরাবালি' গল্পের অনুকরণে তৈরী এই সিরিজে ব্যোমকেশ এবং অজিতের রোমাঞ্চকর সত্যান্বেষণ উপভোগ করবেন দর্শকরা। সত্যান্বেষী ব্যোমকেশ এর ভূমিকায় Anirban Bhattacharya এবং তার স্ত্রী সত্যবতীর ভূমিকায় Riddhima অসাধারণ অভিনয় করেছেন। প্রধান চরিত্রের পাশাপাশি পার্শ্ব চরিত্রে ভালো অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন Arjun, Usashi এর মতন বাঙালি অভিনেতা-অভিনেত্রীরাও।

Rudrabinar Obhishaap (রুদ্রবীণার অভিশাপ)

আলাপ-শ্রুতির জুটি আরও একবার মন জয় করে নিয়েছে দর্শকদের। এর আগে Hoichoi, 'তানসেনের তানপুরা' এর দুই থ্রিলার সিজিন দর্শকদের উপহার দিয়েছিল। নতুন রহস্য 'রুদ্রবীণার অভিশাপ' সিরিজটি নিয়ে তাই দর্শকদের মধ্যে আগে থেকেই বিশাল আশা ছিল। ডিরেক্টর Joydeep Mukherjee দর্শকদের এই বিশাল প্রত্যাশা পূরণ করতে অনেকটাই সফল হয়েছেন। গল্পের প্রধান আলাপ এবং শ্রুতির চরিত্রে অভিনয় করেছেন Vikram Chatterjee এবং Rupsa Chatterjee। এছাড়াও সিরিজটিতে রয়েছেন Sreelekha Mitra, Sudip Mukherjee,  Debshankar Haldar, Saurav Das, Ditipriya Ray এর মতন বিখ্যাত বাংলার সেলিব্রিটিরা। অ্যাডেভেঞ্চার এবং মিস্ট্রি জঁনরার এই সিরিজটি মাস্ট ওয়াচ বাংলা সিরিজগুলির একটি।

Digit.in
Logo
Digit.in
Logo