আজকের সেরা ডিল অ্যামাজনে 4 আগস্ট

Updated on 04-Aug-2017
HIGHLIGHTS

আজ অ্যামাজন থেকে এই প্রোডাক্ট গুলি কিনে আপনি আপনার অনেক টাকা বাচাতে পারবেন

এমনিতে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন প্রায়ই কিছুনা কিছুর ওপর ডিস্কাউন্ট দেয়। আর এবার আজ একাহেন আমরা আপনাদের জন্য অ্যামাজনের এমন কিছু ডিস্কাউন্ট প্রোডাক্টের খবর এনেছি যার মধ্যে থেকে কিছু কিনে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

Zoyo Mini Style Wireless Bluetooth Headphone

এই সুন্দর দেখতে ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজ অ্যামাজনে ৬০% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারা যাচ্ছে। অ্যামাজনে এর দাম ৯৯৯ টাকা বলা হয়েছে। আর ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৩৯৯ টাকায় কিনতে পারবেন।

আমেজান থেকে 399 টাকায় কিনুন Zoyo Mini Style Wireless Bluetooth Headphone

Boat Rockerz 400 On-Ear Bluetooth Headphones 

এই স্লিম অ্যান্ড ট্রিক দেখতে ব্লুটুথ হেডফোনটির ওপর আজ অ্যামাজন ৫০% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এই হেডফোনটির আসল দাম ২৯৯০ টাকা বলা হয়েছে অ্যামাজনের সাইটে। আর আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি ১,৪৯৯ টাকায় কিনতে পারবেন।

আমেজান থেকে 1,499 টাকায় কিনুন Boat Rockerz 400 On-Ear Bluetooth Headphones

LYF Smartphone CK LS-5002 (White)

লাইফের এই 4G VoLTE স্মার্টফোনটির দাম ১৭,৩৯৯ টাকা আর এর ওপর আজ ৫৪%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনি এই স্মার্টফোনটি মাত্র ৭,৯৮৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 2GB আর ইন্টারনাল স্টোরেজ 16GB’র যা 32GB অব্দি বাড়ানো যায়। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন।

আমেজান থেকে 7,989 টাকায় কিনুন LYF Smartphone CK LS-5002

Lenovo Z2 Plus
লেনোভোর এইস মারতফোনটি আজকের সেলে ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এই ফোনটির দাম ১৯,৯৯০ টাকা। এই ফোনটির ওপর ৩৮% এর ডিস্কাউন্টের পরে এটি মাত্র ১২,৩৫৪ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 64GB’র। এই ফোনটিতে 3500mAh এর ব্যাটারি আছে।
আমেজান থেকে 12,349 টাকায় কিনুন Lenovo Z2 Plus (Black, 32GB)

Ben Martin Men's Regular Fit Jeans
আজকের এই সের ডিস্কাউন্টের তালিকায় এই জিন্সটিও আছে। এই জিন্সটির দাম ১,৭৯৯ টাকা আর আজ এর ওপর চলা ৬১%’র ডিস্কাউন্টের পরে এটি আপনি মাত্র ৬৯৮ টাকায় কিনতে পারবেন।

আমেজান থেকে 698 টাকায় কিনুন Ben Martin Men's Regular Fit Jeans

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :