Amazon Summer Sale: নজরকাড়া অফার ব্লুটুথ স্পিকারে, boAt, Zebronics সহ এই ব্র্যান্ডের ডিভাইসে বাম্পার ছাড়!

Updated on 06-May-2023
HIGHLIGHTS

Amazon -এ চলছে Great Summer Sale

আগামী 8 মে পর্যন্ত চলবে এই সেল

boAt, Zebronics সহ বিভিন্ন ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকারে পাওয়া যাচ্ছে ব্যাপক ছাড়

Amazon -এ এখন Amazon Great Summer Sale চলছে। এই সেলে বিভিন্ন প্রোডাক্টের উপর দুর্দান্ত সব ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে আছে স্মার্টফোন সহ টিভি, কম্পিউটার, ব্লুটুথ স্পিকার। আপনি যদি এখন ব্লুটুথ স্পিকার কিনতে চান তাহলে এই সেল থেকে কিনে ফেলুন।

এখানে ভীষণ কম দামে অনেক প্রোডাক্ট পাওয়া যাচ্ছে। 75% পর্যন্ত ছাড় মিলছে। এছাড়া ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার তো আছেই। ICICI ব্যাংকের গ্রাহকরা কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাবেন অতিরিক্ত 10% ছাড়। 

boAt Stone 1450

এই সেলে আপনি এটা মাত্র 3,498 টাকায় কিনতে পারবেন, যেখানে এটার দাম 8,990 টাকা। No cost EMI -এর সুবিধা আছে এখানে।

যে কোনও পার্টি ইত্যাদির জন্য এটা একেবারে আদর্শ ব্লুটুথ স্পিকার। এখানে RGB LED আছে। আছে IPX5 জল প্রতিরোধ করার ক্ষমতা। দেখুন সেরা ডিল। 

Zebronics Zeb County

এটার আসল দাম 999 টাকা হলেও এটা এখন 519 টাকায় কেনা যাচ্ছে। এটা একটি সস্তার পোর্টেবল স্পিকার।

এটা এতটাই ছোট যে ব্যাগে নিয়ে যেখানে খুশি যাওয়া যায়। এখানে আছে 3W RMS আউটপুট। ব্লুটুথ -এর মাধ্যমে সহজেই ফোনের সঙ্গে কানেক্ট করা যায় এটিকে। দেখুন সেরা ডিল। 

boAt Stone 352

এটার দাম 3490 টাকা হলেও এটা এখন 1,499 টাকায় কেনা যাচ্ছে। এখানে আছে 10W RMS স্টিরিও সাউন্ড আউটপুট। দুর্দান্ত শব্দ পাওয়া যাবে এখানে। এটি একটি পোর্টেবল স্পিকার।

এটির ডিজাইনটাও অত্যন্ত কমপ্যাক্ট। বাইরে নিয়ে যাওয়ার জন্য একেবারে আদর্শ এটি। এখানে আছে ফাটাফাটি একটি ডিজাইন। দেখুন সেরা ডিল। 

Zebronics Zeb Astra 20

এটির আসল দাম 2,299 টাকা হলেও এটা এখন মাত্র 939 টাকায় কেনা যাচ্ছে। ফলে বুঝতেই পারছেন দারুন কম দামে শক্তিশালী এই পোর্টেবল স্পিকার আপনি পেয়ে যাবেন এই সেল থেকে।

এখানে স্লিক স্টাইলিশ ডিজাইন আছে। 10W RMS স্টিরিও সাউন্ড আউটপুট পাবেন এখানে। দেখুন সেরা ডিল। 

boAt Stone 1208

এটির দাম 6,990 টাকা। কিন্তু এখন এটা মাত্র 3,299 টাকায় কেনা যাচ্ছে। এখানে 9W স্টিরিও স্পিকার আছে যার সাহায্যে 18W RMS সাউন্ড আউটপুট পাবেন। IPX7 রেটিং আছে এতে অর্থাৎ এটি জল এবং ধুলো প্রতিরোধ করবে।

এখানে 3000 mAh ব্যাটারি আছে যা এক চার্জে 9 ঘণ্টা পর্যন্ত চলতে পারে। এটি একটি পোর্টেবল স্পিকার যেখানে আপনি দারুন মানের সাউন্ড পেয়ে যাবেন। দেখুন সেরা ডিল। 

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :