অর্পিতা চট্টোপাধ্যায় অভিনীত অব্যক্ত এবার ওটিটি প্ল্যাটফর্মে

অর্পিতা চট্টোপাধ্যায় অভিনীত অব্যক্ত এবার ওটিটি প্ল্যাটফর্মে
HIGHLIGHTS

অর্পিতা চট্টোপাধ্যায় এবং আদিল হুসেন অভিনীত অব্যক্ত আসছে

এই ছবিটি এবার দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে

29 জুন eros now এ আসছে পরিচালক অর্জুন দত্তের এই ছবি

অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) এবং আদিল হুসেনের (Adil Hussain) ছবি অব্যক্ত আসতে চলেছে শীঘ্রই, এই ছবিতে দেখা যাবে অনির্বাণ ঘোষ (Anirban Ghosh), খেয়া চট্টোপাধ্যায় (Kheya Chatterjee), লিলি চক্রবর্তী (Lily Chakraborty) সহ আরও অনেক নাম করা অভিনেতাদের। এবার এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।

ছবিটি ওটিটি প্যাটফর্মে চলেছে আগামী 29 জুন, বুধবার। এরোজ নাও (Eros Now) এ দেখা যাবে এই ছবিটি। পরিচালক অর্জুন দত্তের এটাই প্রথম ছবি। অব্যক্ততে দেখা যাবে এক মা এবং তাঁর সন্তানের কাহিনী। অর্পিতা চট্টোপাধ্যায়ের কাছে অব্যক্ত হচ্ছে তাঁর অন্যতম পছন্দের কাজ। এই ছবিতেই তিনি প্রথমবারের জন্য কোনও মধ্যবয়স্কা মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন।

পরিচালক অর্জুন দত্ত তাঁর এই ছবি মুক্তি নিয়ে ভীষণ খুশি। অব্যক্ত হচ্ছে তাঁর প্রথম পরিচালিত ছবি। এর আগে 2018 সালে এই ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল। এবার আসছে ওটিটির পর্দায়। তার পরবর্তী পরিচালিত ছবি হচ্ছে 'গুলদস্তা'। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়কে (swastika Mukherjee)। নাম ভূমিকায় ছিলেন তিনি। এর পাশাপাশি গুরুত্বপূর্ন ভূমিকায় ছিলেন অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়।

abyakto

অর্জুন দত্তের সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায় আরও একটি ছবিতে কাজ করেছেন। তাঁরা দুজন একত্রে ' শ্রীমতী' ছবিতেও কাজ করেছেন। সঙ্গে ছিলেন খেয়া চট্টোপাধ্যায়। এই ছবিতে খেয়াকে পরিচারিকার ভূমিকায় দেখা যাবে।

পরিচালক অর্জুনের মতে তিনি সবসময় চান একজন অভিনেতার যেটা পছন্দের জায়গায় বা যে চরিত্রে তিনি সাবলীল সেখান থেকে তাঁকে বের করতে। সেভাবেই তিনি চরিত্রায়ন ( casting) করেন। সেই একই কারণে খেয়া চট্টোপাধ্যায়কে তিনি কাজলের চরিত্রের জন্য বেছে নিয়েছিলেন। আর সেই একই ভাবনা থেকে শ্রীমতী ছবিতে খেয়াকে পরিচারিকার ভূমিকায় ভেবেছেন। পরিচালক অর্জুন চেয়েছিলেন যাতে দর্শকরা খেয়ার অভিনয়কে অন্য ভাবে দেখে। এবং তাঁর মতে খেয়া দারুন কাজ করেছেন। তিনি সুন্দর করে চরিত্রটি ফুটিয়ে তুলেছেন।

অর্জুন দত্তের কথায় খেয়া চট্টোপাধ্যায় যখন এই চরিত্রের কথা শুনেছিলেন তিনি খুব খুশি হয়েছিলেন। এবং তিনি বুঝেছিলেন যে ভুল চরিত্রায়ন করেননি তিনি। তাঁর মতে এই ছবি দেখার পর খেয়াকে নিয়ে দর্শকদের মনে যে ভাবনা আছে সেটা সম্পূর্ন পাল্টে যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo