29 সেপ্টেম্বর পুজোর ঠিক আগে শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল

29 সেপ্টেম্বর পুজোর ঠিক আগে শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল
HIGHLIGHTS

এই সেল 29 সেপ্টেম্বর থেকে শুরু হবে

চলবে 4 অক্টোবর পর্যন্ত

প্রাইম মেম্বারা এর সুযোগ 18 সেপ্টেম্বর দুপুর 12টা থেকে পাবেন

আকাশে বাতাসে পুজো পুজো গন্ধ আর আজ বিশ্বকর্মা পুজো সেই গন্ধকে যেন আরও বেশি ত্বরান্বিত করেছে। আর বাঙালির এই প্রানের উৎসবের একটা বড় অংশ কাটে নিজের ও প্রিয় জনদের জন্য কেনাকাটার মাধ্যমে। শুধু যে নিজেদের জন্য তা নয় এই সময়ে বাড়ি থেকে বাড়ির পোষ্য সবার জন্যই কেনাকাটা বং জাতির এক রীতিতে পরিণত। আর এখনকার এই টেক স্যাভি যুগে মানুষ অনলাইন কেনাকাটা করতেও বেশ স্বাছন্দ্য বোধ করে।

আর সেই স্বাছন্দ্যের মাত্রা বৃদ্ধি পায় যখন ভারতের ই কমার্সপোর্টাল গুলি বাৎসরিক এক স্পেশাল সেলের আয়োজন করে থাকে। আর আগে আমরা আপনাদের জানিয়েছিলাম আর এর মধ্যে Amazon তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের কথা জানিয়েদিয়েছে।

এই অ্যামাজনের সেল শুরু হচ্ছে 29 সেপ্টেম্বর থেকে যা আগামী 4th অক্টোবর মানে চতুর্থী পর্যন্ত চলবে। এই সেলে আপনারা পাবেন SBI কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে স্পেশাল ছাড়। আর এই সেল প্রাইম মেম্বারদের জন্য এক দিন আগে মানে 28 সেপ্টেম্বর দুপুর 12টার সময়ে শুরু হবে।

এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে আপনারা পাবেন নতুন লঞ্চের এক বিরাট সম্ভার যাতে ওয়ানপ্লাসের টিভি থেকে নতুন ফোন বা স্যামসাং আর লেনোভোর মতন কোম্পানি গুলির ওপরে দারুন ডিল পাওয়া যাবে।

আপনারা এখানে ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে Amazon এক লাখ পর্যন্ত কেনাকাটায় দেবে নো কস্ট EMI র সুযোগ। আর এর সঙ্গে আপনারা বাজাজ ফিন্সের দারুন অফারের সুযোগও পাবেন।

ফোন থেকে ক্যামেরা সবই আছে তে আর অ্যামাজনের এই সেলে আপনারা ফ্রিজ বা এসি বা ওয়াশিং মেশিনেও পাবেন দারুন ছাড়। সঙ্গে জামাকাপর ও অন্যান্য জিনিসের কেনাকাটার ওপরেও আছে দারুন সব অফার।

আর এই সব কিছু আমরা আপনাদের সেল শুরু হলে আবার ডিটেলে জানাব। আর তাই পুজোর শপিং যদি এখনও করে উঠতে না পারেন তবে চিন্তা নেই অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল খুব তাড়াতাড়ি আপনাদের সেই সুযোগ এনে দিচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo