পয়লা বৈশাখের প্রাককালে পেটিএমমলে এই জিনিস গুলি অসধারন অফারে কিনতে পাওয়া যাচ্ছে

পয়লা বৈশাখের প্রাককালে পেটিএমমলে এই জিনিস গুলি অসধারন অফারে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এখানে স্মার্টফোন থেকে শুরু করে স্মার্ট টিভি এমনকি এয়ারকন্ডিশানারও আছে

কথায় বলে ‘বাঙালির বারো মাসে তেরো পারবন’। আর এক্ষণ তো দরযায় কড়া নারছে বাঙালির একান্ত আপন অনুষ্ঠান নবর্ষ বা পয়লা বৈশাখ। আর এই সময় সবাই কোন না কোন জিনিস নিজের জন্য বা আত্মীয় সজনদের জন্য কিনে থাকেন। আর এবার সেই সুযোগে সেই সময়ে পেটিএমমল বেশ কিছু জিনিসের ওপর বেশ ভাল কিছু ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের সুযোগ দিচ্ছে। আর এই তালিকায় স্মার্টফোন থেকে শুরু করে আছে স্মার্টটিভি, এয়ারকন্ডিশানার সহ আরও অনেক কিছু। তবে আসুন দেখা যাক এই সময়ে পেটিএমমল কোন কোন জিনিসের ওপর ক্যামের ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর মধ্যে কোন জিনিস যদি আপনাদের পছন্দ হয় তবে তা সহজেই নিজের করতে পারবেন।

Maxxlite S10 Bluetooth Speaker Wireless Speaker Portable Speaker with Memory Card & USB Support (Assorted), আজকে এই পোর্টেবেল স্পিকারটি পেটিএম থেকে 375টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর 37% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি মেমরি কার্ড আর ইউএসবি পোর্ট সাপোর্ট করে। আর এছাড়া আপনারা কিছু বিশেষ কোড ব্যবহার করে এটি ২০০টাকা অব্দি ক্যাশব্যাকেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন। 

Motorola G5s 32 GB (Lunar Grey), আজকে এই মোটোরোলার  ফোনটি পেটিএম থেকে 10,220 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর ওপর আজকে 32% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি আজকে লুনার গ্রে কালারে পেটিএম থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ ব্যাক অফারের সঙ্গেও কেনা যাবে আর এর জন্য একটি নির্দিষ্ট কোড ব্যবহার করতে হবে। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে কেনা হলে, আপনারা ক্যাশ ব্যাক মান্থলি ইন্সটলমেন্টের শেষে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Amazon Echo Dot White – Voice control your music, Get news, weather & more, আজকে এই ইকো ভয়েস কন্ট্রোলারটি পেটিএম থেকে 4,499 টাকায় কিনতে পাওয়া যাবে। এটি একটি হ্যান্ডসফ্রি ভয়েস কন্ট্রোলার আর এটি অ্যালেক্সা বা এ জাতীয় জিনিস ব্যবহারের ক্ষেত্রে বেশি কাজে লাগে। এটি একটি কোডের মাধ্যমে কিনলে ৪৫০ টাকা অব্দি ক্যাশব্যাক পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

 

OPPO F3 64GB (Gold), আজকের তালিকায় আরও একটি স্মার্টফনা আছে। আর এটি হল ওপ্পোর স্মার্টফোন, আর আজকে এই ওপ্পো স্মার্টফোনটি 26% ডিস্কাউন্টের সঙ্গে 15,499 টাকায় কেনা যাচ্ছে। এই স্মার্টফোনটিতে একটি 5.5 ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে আছে। আর এই স্মার্টফোনটি 64 Gb রোম আর 4 Gb র‍্যামের ফোন। এই ফোনটিতে একটি 13 Mp’র রেয়ার ক্যামেরা আর 16Mp + 8 Mp ‘র ডুয়াল ক্যামেরা আছে। এই ফোনটিতেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Micromax 81 cm (32) 32T8361HD/32T8352HD HD Ready LED TV, আজকে এই মাইক্রোম্যাক্সের টেলিভিশানটি পেটিএম থেকে 32% ডিস্কাউন্টের সঙ্গে 13,500 টাকায় কেনা যাচ্ছে। এটি 81 সেন্টিমিটারের একটি টেলিভিশান আর এটির ওপর দুটি আলাদা আলাদা কোডের ব্যবহার করে ক্যাশব্যাকের সুযোগ পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Voltas 1.5 Ton 3 Star Window AC (183 DZA, White), আজকে ভোলটাসের এই 1.5 টনের এয়ারকন্ডিশানারটি আপনারা পেটিএম থেকে 11% ডিস্কাউন্টের সঙ্গে 26,282 টাকায় কেনা যাবে। এই এয়ারকন্ডিশানারটি সাদা কালার ভেরিয়েন্টে কিনতে পাওয়া যাবে। এর ওপরও ক্যাশ ব্যাকের অফার পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 
নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দামের আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করতে পারেন।
 
নোটঃ এখানে কিছু ছবি ডিভাইসের সম্ভাব্য ছবি।

Digit.in
Logo
Digit.in
Logo