প্রসেনজিৎ অভিনীত আয় খুকু আয় মুক্তি পাচ্ছে এই সপ্তাহে

প্রসেনজিৎ অভিনীত আয় খুকু আয় মুক্তি পাচ্ছে এই সপ্তাহে
HIGHLIGHTS

17 জুন বড় পর্দায় মুক্তি পেতে চলেছে আয় খুকু আয়

মূল ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়কে

জিৎ এই ছবিটির প্রযোজনা করেছেন

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত আয় খুকু আয় সিনেমাটি আর কদিনের মধ্যে মুক্তি পেতে চলেছে সমস্ত প্রেক্ষাগৃহে। করোনার চোখ রাঙানির কারণে দীর্ঘ দুবছর প্রায় তেমন কোনও ভাল ছবি হলে মুক্তি পায়নি। পেলেও এক দুটো ছবি ছাড়া তেমন দর্শক হয়নি করোনা আতঙ্কের কারণে। কিন্তু 2022 এর সঙ্গে এবার সেই ছবি যেন বদলাতে শুরু করেছে। একের পর এক ভাল ভাল ছবি বড় পর্দায় মুক্তি পাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই পর পর অনীক দত্তের অপরাজিত এবং শিবপ্রসাদ নন্দিতার বেলাশুরু দারুন হইচই ফেলেছিল দর্শকদের মধ্যে। প্রায় প্রতিটি শো হাউজফুল গিয়েছে। এবার মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত "আয় খুকু আয়"। 

গ্রাম্য বাবা মেয়ের গল্প দেখা যাবে এই ছবিতে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে নির্মল মণ্ডল একজন হকার। তিনি ট্রেনে হকারি করেন। তাঁর মেয়ে হচ্ছে দিতিপ্রিয়া রায় ওরফে বুড়ি। বাবা মেয়ের সংসার। মেয়ের কাছে তার বাবাই মা, বাবাই বাবা। নির্মল একাই বুড়ির বাবা এবং মায়ের দায়িত্ব পালন করে মেয়েকে মানুষ করছেন। বুড়ি কলেজে পড়ে, এর পাশাপাশি সে বাড়ির সমস্ত কাজ, রান্নাও করে। সে চায় তার বাবার মতো স্টেজে পারফর্ম করতে। কিন্তু বাবা চান না। এই নিয়েই দুজনের মতবিরোধ, মনোমালিন্য। এর পাশাপাশি এই ছবিতে দেখা যাবে একটা দুর্ঘটনা, দোষীদের শাস্তি পাওয়া, ইত্যাদি। 

aay khuku aay

বাবা মেয়ের যে বন্ডিং, তাদের সম্পর্কে যে স্নেহ, মায়া, ভালবাসা থাকে সেটাই এই ছবিতে ধরা পড়েছে। নেগেটিভ চরিত্রে সোহিনী সরকারকে দেখা যাবে। আর বুড়ির মায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। 

আগামী 17জুন গোটা দেশ জুড়ে মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ অভিনীত এই ছবি। আয় খুকু আয়ের প্রযোজনা করেছেন জিৎ। এই ছবির পরিচালক হলেন শৌভিক কুণ্ডু। 

ইতিমধ্যেই দিতিপ্রিয়া এবং প্রসেনজিৎ পথে নেমে এই ছবির প্রচার শুরু করে দিয়েছেন। কদিন আগেই নির্মল এবং বুড়ি সেজে তাঁরা উত্তর কলকাতার গলি ঘুরে স্টার থিয়েটারে পৌঁছোন। এভাবেই অভিনব পন্থায় তাঁরা প্রমোশন করেন। এখন খালি হলে মুক্তি পাওয়ার অপেক্ষা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo