AVENGERS ENDGAME: আপনিও কী গুগলে ‘THANOS’টাইপ করেছেন?

AVENGERS ENDGAME: আপনিও কী গুগলে ‘THANOS’টাইপ করেছেন?
HIGHLIGHTS

আমরা সবাই জানি যে AENGERS ENDGAME নিয়ে সারা বিশ্বে শোরগোল চলছে

তবে গুগলে এর একটি অন্য চেহারা দেখা গেছে

গুগলে একটি ESTER EGG দেওয়া হয়েছে যেখানে অনেকে একটি নতুন অভিজ্ঞতা পাচ্ছেন আপনিও এই সুযোগ নিয়েছেন কি?

আজকে Avengers Endgame Movie লঞ্চ হয়েছে, আর অনেক মানুষ এর অপেক্ষায় বসে আছেন, আপনাদের বলে রাখি যে গুগল তাদের ইউজার্সদের সঙ্গে মজা করার জন্য কিছুটা এগিয়ে একটি নতুন গেম বানিয়েছে। আজেক গুগকে ester egg য়ে নিজেদের গেম দিয়েছে, ইউজাররা এখানে একটি অভিজ্ঞতা পাচ্ছেন।আপনারা যদি এই গেম খেলতে চান তবে আপনাদ্র গুগলে যেতে হবে আর সেখানে কি করতে হবে তা আমরা আপনাদের এখানে বলব।

আপনারা গুগলে গিয়ে ‘Thanos’ টাইপ করুন, আর এর পরে আপনাদের একটু অপেক্ষা করতে হবে আর আচমকাই গুগল থেক সব কিছু গায়েব হওয়া শুরু করবে, আর এমন যেমন Thanos এক মুহূর্তে সব কিছু গায়েব করে দিচ্ছে।

আপনাদের বলে রাখি যে  Thanos বড় ভিলেন আর যা Marvel Universe য়ের তরফে Avengers সিরিজে দেখা গেছে, আর এতে আমরা X-Men আর Guardians of the galaxy তেও দেখেছি। আর আপনাদের বলে রাখি যে Thanos, Google টাইপ করলে সব কিছু গায়েব হওয়া শুরু হচ্ছে।

কি করে এসব কিছু হচ্ছে, আপনারা যদি এই বিষয়ে জানতে চান আর এই অভিজ্ঞতা নিতে চান তবে আপনার সহজে গুগলে গিয়ে Thanos  টাইপ করুন আর সেখানে সাইডে কর্নারে দেখা জাএব সেখানে সুপার ভিলেন Infinity stone-studded gauntlet য়ে ক্লিক করুন আর আপনারা এরকম করলে সঙ্গে সঙ্গে থ্যানোস এক ,মুহূর্তে গুগল থেকে সার্চ করা জিনিস গায়েব হতে থাকবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo