16 ডিসেম্বর আসছে Avatar The Way of Water, অগ্রিম টিকিট বুক শুরু হল, দেখুন

16 ডিসেম্বর আসছে Avatar The Way of Water, অগ্রিম টিকিট বুক শুরু হল, দেখুন
HIGHLIGHTS

16 ডিসেম্বর মুক্তি পেতে চলেছে Avatar The Way of Water

অবতার ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে আগামী মাসে

ইতিমধ্যেই শুরু হল অগ্রিম টিকিট বিক্রি

আর এক মাসও নেই। মাত্র কয়েকটা দিন মাঝে। ফের বড়পর্দায় ম্যাজিক নিয়ে ফিরছে Avatar। 16 ডিসেম্বর মুক্তি পেতে চলেছে Avatar The Way of Water। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলল অবতার ভক্তদের। ইতিমধ্যেই এই ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে। আপনিও কি অবতার ভক্ত? তাহলে আর দেরি কেন? এখনই কেটে ফেলুন এই ছবির টিকিট। 

ভারতে এই ছবি একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে। ইংরেজিতে তো মুক্তি পাবেই ছবিটি, সঙ্গে একাধিক ভারতীয় ভাষাতেও মুক্তি পাবে, এর মধ্যে উল্লেখযোগ্য হল হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম। আজ থেকে 13 বছর আগে এই Avatar প্রথমবার বড়পর্দায় এসেছিল। আর তখনই তার VFX এর খেল দেখিয়ে গোটা বিশ্ব জুড়ে দারুন ব্যবসা করেছিল এই ছবি। এটি একটি VFX সাপোর্টেড SciFi ছবি। এই ছবির ব্যবসা আজও কেউ ভাঙতে পারেনি। এমনকি অন্যতম বিখ্যাত ছবি Avengersও নয়। 

জানা গিয়েছে Avatar The Way of Water ভারতে মুক্তি পাওয়ার পর টানা সারাদিন ধরেই কিছু কিছু হলে সেটা দেখানো হবে। তবে দিনের প্রথম শো থাকবে দুপুর 12 টাতে। জেমস ক্যামেরন হচ্ছেন এই ছবির পরিচালক। তিনি প্রথমবার দুর্দান্ত এবং উন্নতমানের SciFi ছবি বানিয়ে সকলকে তাক লাগিয়ে দেন। চলে আসেন প্রচারের আলোয়। তিনিই এবারেও Avatar The Way of Water নির্মাণ করেছেন। তবে এই ছবিগুলোই তাঁর অন্যতম সেরা ছবি নয়। এর আগেও, 1984 সালে তিনি The Terminator নামক ছবিটি বানান, আর সেই ছবিও দুর্দান্ত সাড়া পেয়েছিল।

Avatar The Way of Water

এছাড়াও তাঁর Titanic ছবির জনপ্রিয়তা এবং সর্বজনীন গ্রহণযোগ্যতার কথা নিশ্চয় আলাদা করে বলার প্রয়োজন রাখে না। এলিয়েন্স, দ্যা অ্যাবিস, টার্মিনেটর 2, ইত্যাদির মতো ছবিগুলোও তাঁর বানানো। ফলে এখান থেকে আশা করাই যায় যে Avatar The Way of Water আবারও সবার মন জয় করে নেবেন। দারুন সাফল্য পাবে বক্স অফিসে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo