RRR সিনেমার পর John Abraham এর Attack সিনেমাও অনলাইনে লিক হল Tamilrockers, Filmywap এবং অন্যান্য টরেন্ট সাইটে

Updated on 02-Apr-2022
HIGHLIGHTS

John Abraham-এর বড় পর্দায় নতুন সিনেমা Attack রিলিজ হয়েছে 1 এপ্রিল

রিলিজ করার কয়েক ঘন্টার মধ্যেই Tamilrockers, Filmywap এবং বিভিন্ন টরেন্ট সাইটে সিনেমাটি লিক হয়ে যায়

‘RRR’ সিনেমাও টরেন্ট সাইটে লিক হয়ে যায়

John Abraham-এর বড় পর্দায় নতুন সিনেমা Attack রিলিজ হয়েছে 1 এপ্রিল। John এর পাশাপাশি Jacqueline Fernandez এবং Rakul Preet Singh অভিনয় করেছেন এই অ্যাকশন প্যাকড সিনেমায়। ভারতীয় সিনেমা জগতে Sci-fi এর উপর কাজ খুব কমই দেখা যায়। সেই সাইন্স-ফিকশনকে কেন্দ্র করেই হাই ভোল্টেজ অ্যাকশন-ড্রামা সিনেমা 'Attack' তৈরী হয়েছে। মূলত টেকনোলজি এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI)-এর উপর নির্ভর করে ভবিষ্যতের যুদ্ধকে তুলে ধরা হয়েছে এই সিনেমায়। এমন জমজমাট সিনেমা দেখার জন্যে দর্শকরা অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। তবে ‘Attack’ রিলিজের একদিনের মধ্যেই John এবং তার ভক্ত, তথা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য রয়েছে খারাপ খবর। রিপোর্ট অনুযায়ী, সিনেমাটি থিয়েটার হলে রিলিজ করার কয়েক ঘন্টার মধ্যেই TamilRockers, Filmywap এবং বিভিন্ন টরেন্ট সাইটে পুরো সিনেমাটি লিক হয়ে যায়। যেখান থেকে মানুষ mp4, 480p, HD 720p ভার্সানে ডাইনলোড করে দেখতে পারছে।

যদিও সিনেমা চুরির ঘটনা এই প্রথম নয়। সিনেমার পাইরেসি ভারত তথা গোটা বিশ্বে একটি ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। পাইরেসি পোর্টালগুলি এর আগে অসংখ্য বড়-বাজেট সিনেমাকে টার্গেট করেছে। যার ফলে বড় বাজেটের সিনেমাগুলি বক্স অফিসে লাভ করতে ব্যর্থ হয় এবং সিনেমাগুলির প্রোডাকশন হাউস বড় ক্ষতির সম্মুখীন হয়। সম্প্রতি SS Rajamouli পরিচালিত RRR সিনেমা বক্স অফিসে সুপার হিট হয়। কিন্তু NTR, Ram Charan, Ajay Devgn এবং Alia Bhatt অভিনীত এই সিনেমাও টরেন্ট সাইটে লিক হয়ে যায়। এর কয়েকদিন আগে Anupam Kher এর সিনেমা 'The Kashmir Files' এবং Prabhas ও Pooja Hehde এর 'Radhe Shyam' সিনেমাও পাইরেসির শিকার হয়। The Kashmir Files বক্স অফিসে জায়গা করে নিলেও, Radhe Shyam সেভাবে নজর কারতে ব্যার্থ হয়।

Dil Bechara, Baaghi 3, A Thursday, Valimai, Spider-Man: No Way Home, Bell Bottom, Master ইত্যাদি সাম্প্রতিক সময়ের অসংখ্য দেশি-বিদেশি সিনেমা পাইরেসি আক্রান্ত হয়।

Attack সিনেমাটির পরিচালনার দায়িত্বে ছিলেন Lakshya Raj Anand। বলিউড সুপার স্টার John Abraham ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে Prakash Raj এবং Ratna Pathak Shah কে। সিনেমাটিতে John একজন Super-soldier, যে আর 5 টা  মানুষের মতো দেখতে লাগলেও তার ক্ষমতা মানুষের দিয়ে অনেক বেশি। বিশেষ গুরুত্বপূর্ণ মিশন সম্পূর্ণ করাই তার প্রধান কাজ। Dr. Jayanrilal Gada (Pen Studios), John Abraham (JA Entertainment) এবং Ajay Kapoor Production অ্যাকশন প্যাকড 'Attack' বড় পর্দায় প্রকাশ করেছে।

Connect On :