IFA 2018: সবার এই প্রোডাক্ট গুলির দিকে নজর থাকবে

IFA 2018: সবার এই প্রোডাক্ট গুলির দিকে নজর থাকবে
HIGHLIGHTS

IFA 2018 তে আমরা এই গ্যাজেট গুলির অপেক্ষায় থাকব

আমরা যদি CES য়ের পরে একটি বড় ইভেন্টের কথা বলি তবে তা IFA। আর এবারের এই ইভেন্টে সারা বিশ্বের সব বড় টেক কোম্পানি গুলি অংশগ্রহণ করছে আর তাদের অনেক প্রোডাক্ট নিয়ে আসছে। এই ইভেন্ট 31আগস্ট 2018 তে বার্লিনে শুরু হচ্ছে আর এই ইভেন্ট 5 সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এই ইভেন্টে স্যামসং, হুয়াওয়ের সঙ্গে ডেল লেনোভো ইত্যাদি কোম্পানি গুলি অংশ গ্রহন করবে। আর আসুন দেখা যাক আমরা এই ইভেন্টে কোন কোন জিনিসের অপেক্ষায় আছি।

Samsung

Samsung Galaxy Note 9 ফোন আর স্যামসং গ্যালাক্সি ওয়াচ লঞ্চ করা হয়েছে, তবে এর মানে এই নয় যে IFA তে কোম্পানি নতুন কিছু আনবেনা। খবর পাওয়া গেছে যে স্যামস্ন একটি 8K QLED TV লঞ্চ করতে পারে। আর এছাড়া কোম্পানি তাদের Bixby নিয়ে কিছু নিয়ে আসতে পারে।

Blackberry

জানা গেছে যে ব্ল্যাকবেড়ি তাদের Blackberry Key2 স্মার্টফোনটি একটি সস্তা ভেরিয়েন্ট আনতে পারে। আর এই ডিভাইসের প্রসেসার আর ব্যাটারি ছাড়া র‍্যাম ইত্যাদি কিছু কম হবে। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 636, 4GB র‍্যাম আর 3,00mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ডিভাইসটি আমরা IFA 2018 তে দেখতে পারি।

Sony

কিছু দিন আগেই মানে 6 মাস আগে সোনি তাদের XZ2 Line Up লঞ্চ করেছে। আর এবার এই লাইনাএর রিপ্লেস করার জন্য কোম্পানি XZ3 স্মার্টফোন লাইনআপে আনতে পারে।

Huawei

Huawei তাদের Huawei P20 Pro স্মার্টফোনটি একটি অসাধারন স্মার্টফোন। তবে এবার দেখার যে এর পরে কোম্পানি নতুন কি আনে? আর এও জানা গেছে যে কোম্পানি তাদের mate 20 লাইনআপ লঞ্চ করতে পারে। আর এই লাইনআপে আপনারা Mate 20 pro স্মার্টফোন হতে পারে, আর যা P20 Pro কে রিপ্লেস করতে পারে।

LG

জানা গেছে যে LG তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন LG V40 র ওপর কাজ করছে, আর এও জানা গেছে যে এই ডিভাইসে 5টি ক্যামেরা থাকতে পারে। আর এর রেয়ারে 3টি ক্যামেরা থাকার সম্ভবনা আছে। আর এর ফ্রন্টে ডুয়াল ক্যামেরা থাকতে পারে।

Nokia

Nokia তাদের একটি ইভেন্টে Nokia 9 স্মার্টফোন লঞ্চ করতে পারে, আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 ছাড়া কিছু টপ স্পেক্স থাকতে পারে।

আর এছাড়া এই ইভেন্টে লেনোভো, মোটোরোলা, HTC, Asus, Acer য়ের মতন একাধিক কোম্পানি নিজেদের প্রোডাক্ট লঞ্চ করতে পারে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo