Arjun Rampal এর নতুন ওয়েব সিরিজ London Files এর ট্রেলার রিলিজ, সিক্রেট জানাতে আসছেন গোয়েন্দা Om Singh

Updated on 02-Apr-2022
HIGHLIGHTS

1 এপ্রিল London Files সিরিজের প্রথম টিজার Voot Select রিলিজ করতেই হইচই পরে গেছে

London Files সিরিজটিতে Arjun Rampal হয়েছেন Om Singh নামের একজন গোয়েন্দা

'London Files' প্রিমিয়ার হবে 21 এপ্রিল Voot Select প্ল্যাটফর্মে

Arjun Rampal-কে অনেকদিন পর পেতে চলেছেন ভারতীয় সিনেমা-সিরিজ প্রেমীরা। Voot এর OTT প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ London Files। 1 এপ্রিল সিরিজের প্রথম টিজার Voot Select রিলিজ করতেই হইচই পরে গেছে বলি-মহলে। বহুদিন পর ফিরে এসেই টানটান উত্তেজনার একটি টিজার, বিশেষজ্ঞদের মতে অন্য ধারার একটি সিরিজ উপহার দিতে চলেছেন Arjun। টিজার থেকে বোঝা গেছে যে, সিরিজটি  থ্রিলার-ক্রাইম-অ্যাকশনে ভরপুর একটি সিরিজ হতে চলেছে। শুধু ট্রিজারেই দর্শকদের এমন রেসপন্স, সিরিজটি নিয়ে মানুষের বিশাল প্রত্যাশা থাকতে চলেছে তা এখন থেকে বোঝা যাচ্ছে।

London Files সিরিজটিতে Arjun Rampal হয়েছেন Om Singh নামের একজন গোয়েন্দা। যিনি রাজনীতিতে ভাগ হওয়া লন্ডন শহরের একটি নিখোঁজ কেসের তদন্তে নামেন। নিজস্ব সমস্যার সাথে লড়াই করতে থাকা Om Singh-কে বাধ্য করা হয়, Amar Roy এর কন্যার নিখোঁজ হওয়ার তদন্ত করার জন্য।

তদন্ত যতো এগোতে থাকে অন্ধকারময় অজানা তথ্যগুলি ক্রমশ সামনে আসতে থাকে এবং এর ফলে Omকেও অনেক হুমকি পেতে হয়। এমনকি তার পাস্ট-লাইফের সিক্রেটগুলিও ফাঁস হওয়ার উপক্রম হয়৷ এরপর? অপেক্ষা করতে হবে London Files এর অফিসিয়াল রিলিজের৷ তদন্ত, মিথ্যে, সিক্রেট এক একটি পর্বে ধরা দেবে অজানা সব গল্প।

এই বিষয় Arjun Rampal নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "আপনারা প্রস্তুত? কারণ তদন্ত এবার ডার্ক টার্ন নিতে চলেছে। নিজেদের তৈরী রাখুন কারণ গোয়েন্দা Om Singh সিক্রেটের টানেলে ঝাপ দিতে চলেছে।"

London Files সিরিজে Arjun ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন Purab Kohli, Sapna Pabbi, Medha Rana, Gopal Datt, Sagar Arya এবং Eva Jane Willis। Sachin Pathak পরিচালিত এবং Jar Pictures প্রযোজিত ছয় এপিসোডের ওয়েব সিরিজ 'London Files' প্রিমিয়ার হবে 21 এপ্রিল Voot Select প্ল্যাটফর্মে।

Connect On :