Arjun Kapoor, Tabu-র Kuttey-এর মুক্তি দিন প্রকাশিত হল, কবে আসছে থ্রিলার?

Arjun Kapoor, Tabu-র Kuttey-এর মুক্তি দিন প্রকাশিত হল, কবে আসছে থ্রিলার?
HIGHLIGHTS

প্রকাশ্যে এল কুত্তে ছবির মুক্তির দিন, 2023 সালের 13 জানুয়ারি

অভিনয়ে থাকবেন অর্জুন কাপুর এবং টাবু

এই ছবির পরিচালনা করেছেন এবং চিত্রনাট্য লিখেছেন আসমান ভরদ্বাজ

অবশেষে প্রকাশ্যে এল অর্জুন কাপুর ( Arjun Kapoor), টাবু ( Tabu) সহ একাধিক বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনীত কুত্তে ছবিটি কবে মুক্তি পেতে চলেছে। এই ছবির পোস্টার যখন প্রকাশ্যে এসেছিল তখনই সেটা দর্শকদের মধ্যে কৌতূহল তৈরি করে। সকলেই উচ্ছ্বসিত ছিল এই ছবি নিয়ে, এবার জানা গেল কবে এই ছবি বড় পর্দায় দেখা যাবে।

আগামী বছর অর্থাৎ 2023 সালের 13 জানুয়ারি মুক্তি পেতে চলেছে কুত্তে। এই ছবিতে অর্জুন কাপুর, টাবু ছাড়াও দেখা যাবে নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah) , কঙ্কনা সেন শর্মা ( Konkona Sen Sharma) , প্রমুখকে। এই ছবিতে যৌথ প্রযোজনা করেছে লাভ ফিল্মস এবং বিশাল ভরদ্বাজ ফিল্মস।

অর্জুন কাপুর, যিনি এই ছবির অন্যতম মুখ্য অভিনেতা তিনি নিজে এই ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেন এই সংক্রান্ত। তাঁর পোস্টের ক্যাপশনে লেখা ছিল, 'নতুন বছরের সূচনা করুন কুত্তের সঙ্গে।' একই সঙ্গে তিনি জানান যে এই ছবি 2023 সালের 13 জানুয়ারি মুক্তি পেতে চলেছে।

Kuttey Release date

জানা গিয়েছে এই ছবিদের কুমুদ মিশ্র, রাধিকা মদন, শার্দুল ভরদ্বাজকে দেখা যাবে। তবে চমকে দেওয়ার মতো বিষয় হল এই ছবির পরিচালক। কুত্তে ছবির পরিচালনার দায়িত্বে আছেন এক নবাগত, বিশাল ভরদ্বাজের (vishal Bhardwaj) ছেলে আসমান ভরদ্বাজ ( Aasmaan Bhardwaj)। তিনি বিশাল ভরদ্বাজের সঙ্গে চিত্রনাট্য লিখেছেন।

ছবিটির নিবেদনে রয়েছেন গুলশান কুমার (Gulshan Kumar) এবং তাঁর T series। অন্যদিকে এই ছবির প্রযোজনা করেছেন লভ রঞ্জন, বিশাল ভরদ্বাজ, রেখা ভরদ্বাজ, অঙ্কুর গর্গ। এই ছবির গান লিখেছেন গুলজার (Gulzar)। বিশাল ভরদ্বাজ নিজেই এই ছবির সংগীত পরিচালনা করেছেন। এটি একটি থ্রিলার ঘরানার ছবি।

Digit.in
Logo
Digit.in
Logo