Karan Johar-এর হাত ধরেই বলিউডে পদার্পণ অর্জুন বিজলানি এবং শ্রদ্ধা আরিয়ার

Karan Johar-এর হাত ধরেই বলিউডে পদার্পণ অর্জুন বিজলানি এবং শ্রদ্ধা আরিয়ার
HIGHLIGHTS

করণ জোহর পরিচালিত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি আসতে চলেছে

এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অর্জুন বিজলানি এবং শ্রদ্ধা আরিয়াকে

মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর-আলিয়া

অর্জুন বিজলানি (Arjun Bijlani) এবং শ্রদ্ধা আরিয়া (shraddha Arya), টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দুটি মুখ। এবার এই দুই টেলিভিশন তারকা পা রাখতে চলেছেন বড় পর্দায়। করণ জোহরের (Karan Johar) হাত ধরেই তাঁদের এই নতুন পথচলা আরম্ভ হতে চলেছে। করণ জোহর পরিচালিত নতুন ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-তে (Rocky Aur Rani Ki Prem Kahani) তাঁদের দেখা যেতে চলেছে বলেই শোনা গিয়েছে।

করণ জোহরের সঙ্গে ' নাগিন ' খ্যাত অভিনেতা অর্জুন বিজলানি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। আর সেই ছবির ক্যাপশনে লেখেন তিনি অবশেষে এক এবং অদ্বিতীয় করণ জোহরের সঙ্গে শ্যুট করার সুযোগ পেয়েছেন। করণের ভালবাসা, এবং অভিভাবকত্ব পেয়ে অর্জুন ধন্য হয়ে গিয়েছেন বলেই জানিয়েছেন। শুধু তাই নয় শেষে তিনি আরও একটি কথা জানিয়েছেন যেখানে তিনি বলেছেন যে ম্যাজিকাল ছবির অংশ হতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত।

যে ছবিটি অর্জুন বিজলানি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেখানে পরিচালক করণ জোহরের হাতে একটি নোট দেখা গিয়েছে যেখানে তিনি অর্জুনকে ধন্যবাদ জানিয়েছেন। নোটটিতে লেখা আছে, তাঁর ছবিতে কাজ করার জন্য তিনি অর্জুনকে ধন্যবাদ জানাচ্ছেন। একই সঙ্গে লেখা ছিল যে ভবিষ্যতে তাঁর সঙ্গে করার জন্য কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai) খ্যাত পরিচালক মুখিয়ে রয়েছেন।

karan johar with shraddha arya and arjun bijlani

তবে শুধু অর্জুন বিজলানি নন, করণ জোহর পরিচালিত এই ছবিটিতে দেখা যাবে শ্রদ্ধা আরিয়াকেও। করণ তাঁর উদ্দেশ্যে ভালবাসা জানিয়ে বলেছেন যে, শ্রদ্ধাকে ধর্মা পরিবারে স্বাগত। শ্রদ্ধাও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করণ জোহরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন।

রণবীর সিং (Ranveer Singh), আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে অর্জুন বিজলানি এবং শ্রদ্ধা আরিয়াকে দেখা যেতে চলেছে গুরুত্বপূর্ণ ভূমিকায়। এর আগে করণ জোহরের হাত ধরে মণীশ পাল বলিউডে ডেবিউ করেছিলেন, যিনি একজন সফল টেলিভিশন অভিনেতা ছিলেন। তাঁর পর অর্জুন এবং শ্রদ্ধাও ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখলেন ধর্মা প্রোডাকশনের (Dharma productions) হাত ধরেই। এই ছবিতে রণবীর, আলিয়া, অর্জুন, শ্রদ্ধা ছাড়াও দেখা যেতে চলেছে ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan), শাবানা আজমিকে (Shabana Azmi)। আগামী বছর ফেব্রুয়ারি মাসে এই ছবিটি মুক্তি পেতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo