Apple WWDC 2023 আজ থেকে হবে শুরু, কোথায় এবং কীভাবে লাইভ দেখবেন এই মেগা ইভেন্ট? জানুন

Apple WWDC 2023 আজ থেকে হবে শুরু, কোথায় এবং কীভাবে লাইভ দেখবেন এই মেগা ইভেন্ট? জানুন
HIGHLIGHTS

Apple এর 2023 সালের সবচেয়ে বড় বার্ষিক ইভেন্ট ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপারস কনফারেন্স (WWDC) এর অপেক্ষা এবার শেষ হতে চলেছে

সোমবার অর্থাৎ 5 জুন থেকে শুরু হতে চলেছে WWDC 2023, যা শুক্রবার অর্থাৎ 9 জুন পর্যন্ত চলবে

অ্যাপল (Apple) এর WWDC 2023 ইভেন্টেটি YouTube চ্যানেলে লাইভ করবে

Apple এর 2023 সালের সবচেয়ে বড় বার্ষিক ইভেন্ট ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপারস কনফারেন্স (WWDC) এর অপেক্ষা এবার শেষ হতে চলেছে। সোমবার অর্থাৎ 5 জুন থেকে শুরু হতে চলেছে। WWDC 2023 শুক্রবার অর্থাৎ 9 জুন পর্যন্ত চলবে। ইভেন্ট চলাকালীন, টেক জয়েন্ট তার নতুন প্রোডাক্ট নিয়ে হাজির হবে।

কিভাবে দেখবেন Apple WWDC 2023?

অ্যাপল (Apple) এর WWDC 2023 ইভেন্টেটি YouTube চ্যানেলে লাইভ করবে। এছাড়়া ইউজাররা Apple এর অফিসিয়াল সাইটেও ইভেন্টের লাইভ স্ট্রিমিং করতে পারবেন। এর পাশাপাশি, ইউজাররা Safari, Chrome এবং Microsoft Edge ব্রাউজারে WWDC 2023 লাইভ দেখতে পারেন। Apple এর সাইটে 'Watch Now' এর বোতাম লাইভ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: WWDC 2023 শুরুর আগেই ফাঁস Apple AR/VR হেডসেটের তথ্য! থাকবে কোন কোন ফিচার?

কখন শুরু হবে WWDC 2023 ইভেন্ট

ভারতীয় সময় অনুযায়ী, WWDC 2023 এর লাইভ স্ট্রিমিং রাত 10.30 টায় শুরু হবে। WWDC 2023 ইভেন্টটি Apple CEO Tim Cook এর কীনোট দিয়ে শুরু হবে। অ্যাপলের এই ইভেন্টটি কোম্পানির হেডকোয়ার্টার্স ক্যালিফোর্নিয়ার Cupertino অ্যাপল পার্কের ক্যাম্পাস থেকে লাইভ করা হবে।

কোম্পানি এই ইভেন্টে  iOS, iPadOS, macOS, watchOS এবং tvOS এর নতুন ভার্সন লঞ্চ করবে। Apple এর এই ইভেন্টে দীর্ঘ প্রতীক্ষিত Reality Pro AR হেডসেটও লঞ্চ করতে পারে।

আরও পড়ুন: Google Pixel 8 আসবে উন্নত Chip নিয়ে? কোন আপগ্রেডেশন মিলবে এখানে?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo