অ্যাপেল নতুন 10.2 ইঞ্চির আইপ্যাড নিয়ে এসেছে এর দাম জানুন

অ্যাপেল নতুন 10.2 ইঞ্চির আইপ্যাড নিয়ে এসেছে এর দাম জানুন
HIGHLIGHTS

নতুন আইপ্যাড 10.2 ইঞ্চির আর এর প্রাথমিক দাম 329 ডলার

নতুন আইপ্যাড A10X প্রসেসারের সঙ্গে এসেছে

আইপ্যাডের প্রাথমিক দাম 29,900 টাকা, এতে আপনারা ওয়াইফাই মডেল পাবেন আর এর সঙ্গে আপনারা 40,900 টাকায় পাবেন

9.7 ইঞ্চির আইপ্যাড সব থেকে জনপ্রিয় আইপ্যাড আসছে আর এতে আপনারা একটি ইকো সিস্টেম এসেছে। আর এই জনপ্রিয় আইপ্যাড এবার একটি দরকারি আপগ্রেড পেয়েছে আর এটি অ্যাপেলের সবথেকে বড় দরকারি আপগ্রেডেশান হয়েছে।

নতুন আইপ্যাড এবার 10.2 ইঞ্চির ডিসপ্লে আর সব থেকে দরকারি 7 ম জেনারেশানের আইপ্যাড আর এবার এটি অ্যাপেলের 10X পিকচাজন চিপ দেওয়া হয়েছে। আর এর সঙ্গে আইপ্যাডে স্মার্ট কি বোর্ড আছে আর এটি 7 ম জেনারেশানের ল্যাপটপ হিসাবে এসেছে।

সপ্তম জেনারেশানের আইপ্যাডের দাম 329 ডলার রাখা হয়েছে আর এটি 229 ডলারে ছাত্ররা পাবে। আর এটি একটি এন্ট্রি লেভেল ট্যাবলেট নয় আর অপারেটিং সিস্টেম সব আবশ্যক ফিচারের সঙ্গে আসবে।

এটা মজার ব্যাপার যে সেপ্টেম্বরের কাজের সময়ে নতুন আইপ্যাডের ঘোষনা করার মস্যে অ্যাপেল এনেছে। আর সাধারনত নতুন আইপ্যাডের ঘোষণার পরে এটি অক্টোবর মাসে অফিসিয়ালি আসবে। আর এর জন্য কোম্পানি একটি সস্তার আইপ্যাড আনার পরিকল্পনা করছে। আর এতে সব থেকে বেশি মডেল, আর শক্তিশালী মডেল অক্টোবরের পরে আসবে।

আর নতুন  7th জেনারেশানের iPad 32GB, 128GB কনফেগারেশান সিলভার, স্পেস গরে আর গোল্ড কালারে আসবে। আইপ্যাড ওয়াইফাই মডেলের জন্য প্রাথমিক দাম INR 29,900 আর Wi-Fi +সেলুলারের মডেলের জন্য INR 40,900, আর অ্যাপেল অধিগৃহিত প্রকিয়ারর মাধ্যমে আসবে আর (মিশ্র মুল্য হতে পারে)।

Digit.in
Logo
Digit.in
Logo