Antarjal Trailer: মুক্তি পেল বনি কৌশনীর ছবি অন্তর্জালের ট্রেলার, কোন গল্প বলবে এই ছবি?

Updated on 19-Jul-2022
HIGHLIGHTS

প্রকাশ্যে এল নতুন বাংলা ছবি অন্তর্জালের ট্রেলার

অভিনয়ে থাকবেন বনি কৌশনী

এই ছবিতে থাকবে আবেগ ভালোবাসা এবং প্রতিশোধের দারুন মিশেল

প্রকাশ্যে এল অভিনেতা বনি (Bonny Sengupta) এবং কৌশানীর (Koushani Mukherjee) নতুন ছবি অন্তর্জালের (Antarjal) ট্রেলার। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক প্রার্জুন মজুমদার (Prarjun Majumder)। এটি একটি থ্রিলার ছবি। টানটান ট্রেলারে দর্শক বেশ থ্রিল অনুভব করবেন। রয়েছে দারুন চমক। এর আগেও বনি এবং কৌশানী জুটি বেঁধে ছবি করেছেন আবারও একত্রে তাঁদের এই ছবিতে দেখা যেতে চলেছে। কিন্তু এবার আর কোনও মিষ্টি মধুর প্রেম নয়। রোমহর্ষক থ্রিলার ছবি নিয়ে আসছে তাঁরা। ট্রেলারের আগেই যে পোস্টার প্রকাশ্যে এসেছিল তাতেই আভাস পাওয়া গিয়েছিল যে এটি একটি থ্রিলার ছবি হবে। ছিল ভরপুর চমক। সেখানে আধো আলো আধো অন্ধকারের মধ্যে দেখা যাচ্ছিল বনিকে। আর তার সঙ্গে একটি ছুরির ফলার মধ্যে ছিল কৌশানীর মুখ। এবার পোস্টারের পর সামনে এল এই ছবির ট্রেলার।

ট্রেলার লঞ্চ হওয়ার দিন এই ছবির সমস্ত অভিনেতা, সহ কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এই ছবিতে দেখা যাবে হঠাৎই নিখোঁজ হয়ে যাওয়া স্বামীর গল্প। সঙ্গে থাকবে ভালবাসা আবেগ, বিয়ে। বাদ যাবে না প্রতিশোধ। সেই হারিয়ে স্বামীকে খুঁজবে তাঁর স্ত্রী। আর সেই খোঁজ এবং তদন্তের পরতে পরতে রোমহর্ষক রহস্য ঘনীভূত হবে। তৈরি হবে রহস্যের বেড়াজাল।

অন্তর্জাল ছবিটির পরিচালনা করেছেন প্রার্জুন  মজুমদার এবং প্রযোজনা করেছেন পাণ্ডে মোশন পিকচার্সের ব্যানারে মুকেশ পাণ্ডে। এই ছবিতে অনুভব ঘোষের স্ক্রিনপ্লে। আগামী 29 জুলাই ছবিটি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

অন্তর্জাল ছবিটি বর্তমান সময়ের জন্য বেশ প্রাসঙ্গিক। এখানে বর্তমান সময়ের রাজনৈতিক অবস্থার সঙ্গে সামাজিক অবস্থা তুলে ধরা হয়েছে। সঙ্গে দেখানো হয়েছে করোনার কারণে বাড়ির অন্দরে অপরাধমূলক ঘটনার সংখ্যা বেড়েছে। এবং এই অপরাধের কোনও হিসেব নেই। পাশাপাশি মহামারীর পর মানুষের জীবন ঠিক কতটা কঠিন হয়ে উঠেছে সেটাও এই ছবিতে সুস্পষ্ট ভাবে তুলে ধরা হয়েছে। করোনার কারণে যে একাধিক মানুষের অর্থনৈতিক অবস্থা এবং ব্যক্তিগত সম্পর্ক ভেঙেচুরে একাকার হয়ে গেছে তাও দেখানো হয়েছে। সঙ্গে রয়েছে ভালবাসা, আবেগের ছোঁয়া। আছে প্রতিশোধ স্পৃহা।

অন্তর্জালে কৌশানীর চরিত্রে নাম হল লহরী, এখানে তিনি পেশায় লেখক। অন্যদিকে অপূর্ব সেনগুপ্ত হচ্ছে বনির চরিত্রের নাম। তাঁরা এই ছবিতে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। সব ঠিক চললেও তাঁদের এক বছরের বিবাহবার্ষকীতে অপূর্ব হঠাৎই নিখোঁজ হয়ে যায় তারপর অপূর্বকে খুঁজতে গিয়ে যে ঘটনাগুলোর সম্মুখীন হয় লহরী তা এই ছবিতে তুলে ধরা হয়েছে। এবং কী ভাবে তিনি সেই সকল সূত্রগুলো একে একে জোড়া লাগান সেটাও দেখা যাবে।

Connect On :