32 বছর পর Anil Kapoor-Madhuri Dixit এর Jamai Raja এর রিমেক? শোরগোল পড়ল কেন?

32 বছর পর Anil Kapoor-Madhuri Dixit এর Jamai Raja এর রিমেক? শোরগোল পড়ল কেন?
HIGHLIGHTS

রিমেক বানানো হচ্ছে জামাই রাজা ছবির

অনীল কাপুর, মাধুরী দীক্ষিতকে দেখা গিয়েছিল জামাই রাজা ছবিতে

32 বছর পর বানানো হচ্ছে রিমেক

নব্বইয়ের দশক তখন, বড় পর্দায় মুক্তি পায় জামাই রাজা নামক একটি ছবি। অভিনয়ে দেখা যায় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এবং অনীল কাপুরকে (Anil Kapoor)। আর মুক্তি পাওয়ার পরই এই ছবি রীতিমত সাড়া ফেলে দিয়েছিল। দারুন জনপ্রিয় ছবি হয়েছিল ছবিটি। বক্স অফিস হিট করে। আবার সেই নয়ের দশকের নস্টালজিয়া ফিরতে চলেছে। রিমেক বানানো হচ্ছে Jamai Raja ছবিটির। দীর্ঘ 32 বছর পর এই ছবির রিমেক বানানো হচ্ছে। Shemraoo Entertainment এর সঙ্গে Indian Media Entertainment Netwok এর একটি চুক্তি হয়েছে। আর এই দুই সংস্থার চুক্তি হয়েছে এই ছবিটিকে কেন্দ্র করেই।

জামাই রাজা ছবিতে অনীল কাপুর, মাধুরী দীক্ষিত ছাড়াও দেখা গিয়েছিল হেমা মালিনীকে (Hema Malini)। সেই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন  A. Kodandarami Reddy। 19 অক্টোবর এই ছবির 32 বছর পূর্ণ হল আর সেদিনই এই রিমেক হওয়ার বিষয়টি জানানো হল। এখন এই ছবি অতীতের সেই নস্টালজিয়া ফিরিয়ে আনতে পারবে কিনা, বক্স অফিসে একই রকম সাড়া ফেলতে পারবে কিনা সেটা তো সময়ই বলবে।

jamai raja remake`

পুরনো প্রেক্ষাপট অথচ নতুন আঙ্গিকে জামাই রাজাকে আনতে চলেছে Shemraoo Entertainment, এমনটাই জানান এই সংস্থার কর্ণধার Hiren Gada। আর এই ছবি বানানোর জন্য তাঁরা যে Indian Media Entertainment Network এর সঙ্গে সংযুক্ত হয়েছেন চুক্তির মাধ্যমে সেটাও জানান।

জামাই রাজা ছবির অভিনেতা অনীল কাপুরকে এখন দেখা যেতে চলেছে একটি হলিউড ছবির রিমেকে, যদিও সেই সিরিজের নাম কী হবে সেটা এখনও জানা যায়নি। সেই ছবিতে থাকবেন Aditya Roy Kapoor। শোভিতা ধুলিপালাকেও এই ছবিতে দেখা যেতে চলেছে। অন্যদিকে ফাইটার ছবিতেও দেখা যেতে চলেছে অনীল কাপুরকে সঙ্গে থাকবেন Hrithik Roshan এবং Deepika Padukone। Maja Ma নামক একটি প্রজেক্টে কাজ করেছেন মাধুরী দীক্ষিত। সেই কাজটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo