অ্যান্ড্রয়েড বিয়ারের ‘বিয়ার আইএস’ হিসাবে রিব্র্যান্ড করা যেতে পারে

Updated on 13-Mar-2018
HIGHLIGHTS

‘বিয়ার আইএস’ য়ে সাধারন ওয়াচ লোগোর বদলে নিজেদের নতুন লোগোও থাকবে

অ্যান্ড্রয়েড P ডেভলাপার প্রিভিউ কিছু দিন আগেই এসেছিল, তবে এটি অনেক ছোট আর শুধু পিক্সাল উপকরনের ওপর কাজ করা সত্বেও ইউসার্সরা পরবর্তী অ্যান্ড্রয়েড ভার্সানের নতুন জিনিস খুঁজতে শুরু করে দিয়েছে। ফ্লিপকার্টে স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

সম্প্রতি একজন redditor দেখেছিল যে তাদের অ্যান্ড্রয়েড বিয়ার ওয়াচ সেটিংসের সময় একটি নোটিফিকেশান “বিয়ার আইএস-ডিভাইস সেটআপ” পেয়েছে। নোটিফিকেশান থেকে এও জানা গেছে যে (রিনেম) নতুন নামের সঙ্গে সঙ্গে বিয়ার আইএস প্ল্যাটফর্মে নতুন “W” লোগোর সুবিধাও পাওয়া যাবে, “W” লোকো একটি অ্যাবস্ট্রাক্ট ডিজাইন আর এটি চার রকম রঙে দেখা গেছে।

এই বিষয়ে অনেক ধরনের কথা শোনা গেছে যে অ্যান্ড্রয়েড বিয়ার নাম পরিবর্তন করা হবে। আর এর জন্যই মনে হচ্ছে যে বেশি সাধারন বানানোর জন্য গুগল রিব্র্যান্ড করতে পারে।

অ্যান্ড্রয়েড বিয়ার ডিভাইসটি বাস্তবে শুধু অ্যান্ড্রয়েড ফোনের জন্য সীমিত নয়। এমনকি অ্যাপেল আইফোনও অ্যান্ড্রয়েড বিয়ার ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারে। সম্প্রতি গুগল তাদের অ্যান্ড্রয়েড পে পরিষেবার নাম বদলে গুগল প্লে করে দিয়েছে, যা একে বেশি সাধারন আর আকর্ষণীয় বানিয়েছে। স্মভবতঃ গুগলের অ্যান্ড্রয়েড বিয়ারের নামের বিয়ার আইএস করার কারনও একই।

এই পদক্ষেপ কি ভবিষ্যতে অ্যান্ড্রয়েড বিয়ার চালিত জিনিসের বিক্রির ক্ষেত্রে সুবিধা করবে? এই প্রশ্নের উত্তর অবস্য ভবিষ্যতেই পাওয়া যাবে।

Connect On :