AMO Electric Bikes: 4 ঘন্টা চার্জে 110 কিলোমিটার মাইলেজ দেবে এই স্কুটার, জানুন ফিচার

Updated on 07-Feb-2022
HIGHLIGHTS

Jaunty Plus 60 V/40 Ah লিথিয়াম ব্যাটারির সাহায্যে চলে।

ইলেকট্রিক স্কুটারটি 100 শতাংশ চার্জ হতে মাত্র 4 ঘন্টা সময় নেয়।

ইলেকট্রিক স্কুটারটি 15ই ফেব্রুয়ারি থেকে দেশজুড়ে 140টি ডিলারশিপের কাছে এভেলেবেল থাকবে।

বর্তমানে অসাধারণ ফিচার সহ অসংখ্য ইলেকট্রিক স্কুটার ভারতীয় মার্কেটে লঞ্চ করছে এবং করেছে। 7ই ফেব্রুয়ারি, অর্থাৎ আজ AMO Electric Bikes লঞ্চ করল Jaunty Plus নামক ইলেকট্রিক স্কুটার। নতুন এই EV টির দাম রাখা হয়েছে 1 লাখ 10 হাজার টাকা।

Jaunty Plus স্কুটারটি 60 V/40 Ah লিথিয়াম ব্যাটারির সাহায্যে চলে, যার এভারেজ রেঞ্জ সিঙ্গেল চার্জে 120 Km। কোম্পানিটি দাবি করেছে, ইলেকট্রিক স্কুটারটি 100 শতাংশ চার্জ হতে মাত্র 4 ঘন্টা সময় নেয়।

ইলেকট্রিক স্কুটারটিতে বিভিন্ন আকর্ষণীয় ফিচার রাখা হয়েছে। যেমন- cruise কন্ট্রোল সুইচ, ইলেকট্রনিক এসিস্টেড ব্রেকিং সিস্টেম (EABS) এবং এন্টি থেফট অ্যালার্ম। এছাড়াও, আরও বেশ কিছু ফিচার Jaunty Plus এ পাওয়া যাবে।

টেলিস্কোপিক ফর্ক সাসপেন্সন এবং হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স ছাড়াও Jaunty Plus এ রয়েছে সাইড স্ট্যান্ড সেন্সর, সেন্ট্রাল লকিং, ফ্রন্ট ডিস্ক ব্রেক, DRL লাইট এবং ইঞ্জিন কিল সুইচ। কোম্পানি থেকে জানানো হয়েছে যে, এইসকল ফিচারের সাহায্যে ফিক্সড এবং পোর্টেবল ব্যাটারির সুবিধা যোগ করা সম্ভব হবে স্কুটারটিতে।

AMO ইলেকট্রিক বাইকের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর Sushant Kumar ইলেকট্রিক স্কুটারটির লঞ্চের সম্পর্কে বলেছেন," আমাদের ইন-হাউস রিসার্চ ও ডেভেলপমেন্ট টিমের ডিজাইন করা এই ইকো-ফ্রেন্ডলি বাইকটি আমাদের ব্র্যাtন্ডের প্রমিস করা বেস্ট-ইন-ক্লাস EV মোবিলিটি সলিউশন ও সার্ভিস সম্পর্কে প্রমান দেয়।"

কোম্পানি থেকে জানানো হয়েছে, নতুন এই ইলেকট্রিক স্কুটারটি 15ই ফেব্রুয়ারি থেকে দেশজুড়ে 140টি ডিলারশিপের কাছে এভেলেবেল থাকবে।

Connect On :