বলিউড ‘শাহেনশা’ র টুইটার ফলোয়ার্স কমে গেছে?তবে তিনি কি এবার ছেড়ে দেবেন তাঁর টুইটার অ্যাকাউন্ট

বলিউড ‘শাহেনশা’ র টুইটার ফলোয়ার্স কমে গেছে?তবে তিনি কি এবার ছেড়ে দেবেন তাঁর টুইটার অ্যাকাউন্ট
HIGHLIGHTS

বলিউড বাদশা শারুখ খান 3,29,41,837 ফলোয়ার্স নিয়ে এই সময় টুইটারে ইন্ডাস্ট্রিতে প্রথম স্থানে আছেন

বলিউড ‘শাহেনসাহ’ আমিতাভ বচ্চন টুইটার ছেড়ে দেওয়ার কথা বলেছেন। আর এর কারন হিসাবে তিনি সোশাল মিডিয়া জায়েন্টকে দায়ি করেছেন। কারন তাঁর ফলোয়ার্স অনেক কমে গেছে। হ্যাঁ এই কারনেই তিনি টুইটার থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন। সারা বিশ্বের অসংখ্য মানুষ তাঁকে টুইটারে ফলো করেন। আজকে Moto X4 সহ এই স্মার্ট ফোন গুলির ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

তাঁর টুইট সারা বিশ্বের অসংখ্য ফলোয়ার্সের থেকে টুইট আসে। আর আমেরিকার ফেডেরাল আর স্টেট এজেন্সি  এই নিয়ে একটি তদন্ত শুরু করেছে।

কিছুদিন আগে অভিনেতা তাঁর অ্যাকাউন্টে টুইট করে বলেন, “T 2599 –টুইটার…!!?? আপনারা আমার ফলোয়ার্স কমিয়ে দিয়েছেন…!!??”

এটা এখনও পরিষ্কার নয় যে, তিনি এই তদন্তের কারনেই তারন ফলোয়ার্স হারিয়েছেন কিন। টুইতার কাউন্টারের মতে অমিতাভ 60,000 ফলোয়ার্স হারিয়েছেন। আর টুইটার ইন্ডিয়া এ কথা অস্বীকার করেছে।

বলিউড বাদশা শারুখ খান 3,29,41,837 ফলোয়ার্স নিয়ে এই সময় টুইটারে ইন্ডাস্ট্রিতে প্রথম স্থানে আছেন। আর অন্যদিকে পিংক স্টারের ফলোয়ার্স সংখ্যা 3,29,02,320 মিলিয়ান বলে ANI’র একটি রিপোর্টে বলে হয়েছে।

74 বছর বয়সী সোশাল মিডিয়ার সুপার অ্যাক্টিভ এই স্টার অভিনেতা। আর তিনি এই মাধ্যমে তাঁর ব্যক্তিগত আর কাজের বিষয়ে অনেক কিছু জানান। আর এখানে তিনি তারন ফ্যান আর শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে অনেক সময়ই লাইভ হয়ে থাকেন। আর তিনি সেই বিরল সেলিব্রেটিদের একজন যিনি ব্লগ ও সোশাল মিডিয়াতে প্রতিদিন আপডেট দেন।

সোর্সঃ ইমেজ সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo