আসছে Amitabh Bachchan-Rashmika Mandanna অভিনীত ছবি GoodBye, কবে রিলিজ হচ্ছে?

আসছে Amitabh Bachchan-Rashmika Mandanna অভিনীত ছবি GoodBye, কবে রিলিজ হচ্ছে?
HIGHLIGHTS

আসতে চলেছে অমিতাভ বচ্চন এবং রশ্মিকা মন্দানা অভিনীত ছবি গুডবাই

3 সেপ্টেম্বর, শনিবার এই ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে

ছবিটির পরিচালনা করেছেন বিকাশ বহেল

বাড়ির ছাদের উপর ঘুড়ির লাটাই হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। আর ঘুড়ি ওড়াচ্ছেন স্বয়ং বিগ বি (Big B)! শীতের বিকেলে ঘুড়ি ওড়াতে গিয়ে 79 বছর বয়সী অভিনেতার মুখে আলাদাই আনন্দের ছাপ। এই দুই অভিনেতাকে বিকাশ বহেল (Vikas Bahl) পরিচালিত ছবি গুডবাইতে দেখা যেতে চলেছে। সেখানে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং রশ্মিকা মন্দানা বাবা মেয়ের ভূমিকায় অভিনয় করবেন। 3 সেপ্টেম্বর, শনিবার এই ছবির পোস্টার মুক্তি পেয়েছে।

বিগ বি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিটির পোস্টার শেয়ার করেন এবং সেখানে লেখেন যে পরিবারের ভাবনা মাত্রেই সেটা শান্তির, যখন তাঁরা আশেপাশে থাকে না তখন সেটা অনুভব করা যায়। অন্যদিকে রশ্মিকা মন্দানাও এই ছবির পোস্টার শেয়ার করেছেন এবং তিনি লিখেছেন যে তিনি এবং তাঁর বাবা দর্শকদের পরিবারের সঙ্গে দেখা করতে আসছেন আগামী 7 সেপ্টেম্বর।

ফলে এই দুই তারকার পোস্টের ক্যাপশন দেখে এটুকু স্পষ্ট যে এই ছবিটি একটি পারাবারিক ছবি। এই ছবি বিগ বি এবং রশ্মিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন নীনা গুপ্ত (Neena Gupta), পাভেল গুলাটি (Pavail Gulati) এবং সুনীল গ্রোভার (Sunil Grover)। এই ছবিটির সহ প্রযোজক হলেন একতা কাপুর (Ekta Kapoor)। অমিত ত্রিবেদী (Amit Trivedi) এই ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন।

Goodbye amitabh bachchan rashmika

2021 এর জুন মাসেই এই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল, অবশেষে সেই ছবিটি আগামী 7 সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। এই ছবিটি ছাড়াও অমিতাভ বচ্চনকে দেখা যাবে উঁচাই ছবিটিতে, যেটা সুরজ বরজাতিয়ার (Sooraj Barjatya) ছবি। আর তিনি এখন কৌন বনেগা ক্রোড়পতি এর সঞ্চালকের দায়িত্ব পালন করছেন। কিছুদিন আগেই তিনি দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু এখন সুস্থ আছেন।

Digit.in
Logo
Digit.in
Logo