Amitabh Bachchan-র নতুন চমক, আর বাল্কির ছবিতে সঙ্গীত পরিচালনায় বিগ বি

Amitabh Bachchan-র নতুন চমক, আর বাল্কির ছবিতে সঙ্গীত পরিচালনায় বিগ বি
HIGHLIGHTS

অমিতাভ বচ্চন এবার নতুন ভূমিকায় আসতে চলেছেন

অভিনয়ের বদলে এবার তিনি পর্দার আড়ালে থেকে সামলাবেন সঙ্গীত পরিচালনার দায়িত্ব

আর বাল্কির চুপ ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন তিনি

Amitabh Bachchan মানেই নতুন কিছু। তিনি বরাবর দর্শকদের চমক দিয়ে থাকেন। আসলে তিনি চমক দিতে ভালবাসেন। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে বারবার নতুন অবতারে ধরা দেন। চ্যালেঞ্জ নেওয়াই যেন তাঁর অভ্যাস। অভিনয় ছাড়া কখনও তিনি গান গাইছেন, তো গান লিখছেন কখনও, আবার কখনও শায়রি পড়ছেন। এবার এই সমস্ত কিছুকেই যেন তিনি ছাপিয়ে গেলেন। জানা গেল বিগ বি (Big B) এবার আসতে চলেছেন সঙ্গীত পরিচালকের ভূমিকায়। একদমই তাই, আর বাল্কির (R Balki) এর পরবর্তী ছবিতে তাঁকে দেখা যেতে চলেছে সঙ্গীত পরিচালকের ভূমিকায়।

আর বাল্কির যে ছবির মিউজিক কম্পোজার হয়েছেন অমিতাভ বচ্চন সেই ছবির নাম হল চুপ (Chup)। এই ছবির সিনেমা পরিচালকের সঙ্গে সঙ্গীত পরিচালকের বহুদিনের বন্ধুত্ব। তাঁর সঙ্গে একাধিক ছবিও করেছেন অমিতাভ বচ্চন। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, চিনি কম, পা, শমিতাভ, ইত্যাদি ছবির নাম। বিগ বি বরাবর ছক ভাঙতে ভালবাসেন। আবারও তিনি সেই ট্রেন্ড বজায় রাখলেন। বাল্কি একটি ইন্টারভিউতে জানান, এই ছবিটি একাধিক কারণ তাঁর জীবনে বিশেষ। চুপের হাত ধরেই অমিতাভ তাঁর মিউজিক কম্পোজারের জীবন শুরু করবেন। বাল্কি জানান এই ছবি দেখার পরই বিগ বি নিজেই পিয়ানোয় সুর তুলেছিলেন। তিনি এই কথা কোনদিন ভুলবেন না বলেই জানিয়েছেন।

এই বিষয়ে উল্লেখযোগ্য, অমিতাভ বচ্চন আবারও করোনা আক্রান্ত। তিনি নিজেই কথাটি টুইট করে জানিয়েছেন মঙ্গলবার। তবে তিনি এখন হোম আইসলেশনে নাকি হাসপাতালে সেই বিষয়ে কিছু জানা যায়নি। তিনি টুইটে জানিয়েছেন যে তিনি কোভিড টেস্ট করান, সেখানেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। একই সঙ্গে তিনি সকলের উদ্দেশ্যে জানান যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন কিছুদিনের মধ্যে তাঁরাও যেন টেস্ট করিয়ে নেন।

Amitabh bachchan as music composer

2020 সালে যখন করোনা দ্রুত গতিতে ছড়াচ্ছিল তখনই তিনি করোনা আক্রান্ত হন। সেই বছর জুলাই মাসে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। সঙ্গে অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), আরাধ্যা বচ্চনও করোনা আক্রান্ত হয়েছিলেন। সেবার তিনি বেশ কয়েকদিন ভর্তি ছিলেন হাসপাতালে।

বর্তমানে কৌন বনেগা ক্রোড়পতি এর শ্যুটিং চলছে। সেখানে এই বর্ষীয়ান অভিনেতাকে একাধিক মানুষের সংস্পর্শে আসতে হয়, সেখান থেকেই সংক্রমণ হয়ে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। কিন্তু এখন তিনি অসুস্থ থাকার কারণে শ্যুটিং পিছিয়ে দিতে হচ্ছে। তাছাড়া সামনের মাসেই তাঁর ছবি ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রচারে তাঁর থাকার কথা ছিল। কিন্তু এখন সেসবই বাতিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo