Amazon আজকে এই স্মার্টওয়াচ সহ অন্যান্য প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 24-Oct-2017
HIGHLIGHTS

অ্যামাজনের আজকের এই ডিল লিস্টে আপনি বেশ কিছু স্মার্টওয়াচ সহ অন্যন্য কিছু ভাল প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট পাবেন

 

 

 অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টে ডিস্কাউন্ট দেয়। আজও তেমনি বেশ কিছু স্মার্টওয়াচ আর অন্যান্য কিছু স্মার্টপ্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে অ্যামাজন। আজকের এই লিস্ট থেকে আপনার যদি কিছু পছন্দ হয় তবে তা আপনি সহজেই এখান থেকে কিনতে পারবনে। তবে আসুন দেখা যাক আজকে কোন কোন জিনিসের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে।

WD Elements 1TB Portable External Hard Drive (Black)
আজকের অ্যামাজন ডিলে আপনি এই পোর্টেবেল এক্সটারনাল হার্ড ড্রাইভটি মাত্র ৩,৭৯৯ টাকায় কিনতে আপ্রবেন। এটি আপনি ব্ল্যাক কালার অপশানে কিনতে পারবনে। এটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
 
WD Elements 2TB Portable External Hard Drive (Black)
আজকের ডিলে আপনি এই প্রোডাক্টটি মাত্র ৫,৬৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি আপনি আজকে ব্ল্যাক কালার অপশানে নিজের করতে পারবেন। এর ওপর ক্যাশ অন ডেলিভারির অফার পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Toshiba Canvio Basic 3TB External Hard Drive (Black)
 তোশিবা কোম্পানির এই এক্সটারনাল হার্ড ড্রাইভটি আপনি আজকের সেলে মাত্র ৬,৪৯৯ টাকায় নিজের করতে পারবনে। সাইটে এর আসল দাম ১০,৫০০ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

ADATA HV620S 1TB External Hard Drive
আজকের সেলে আপনি এই ডিভাইসটি ব্লু কালার অপশানে ৩,২৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম অবশ্য ৫,৬০০ টাকা বলে জানানো হয়েছে। এখান থেকে কিনুন।
 
Dypicks SD card reader
এই কার্ড রিডারটি আজকে আপনি মাত্র ৩৫৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৬০% র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি বিশেষত আইফোনের জন্য তৈরি করা হয়েছে। এই ডিভাইসটি আপনি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
 
Strontium Pollex 8GB USB Pen Drive
আজকের অ্যামাজন ডিলে আপনি এই পেনড্রাইভটি মাত্র ৩৬০ টাকায় ব্ল্যাক আর রেড কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এর ওপর আজকে ৩৬% র ডিস্কাউন্ট চলছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Sony Microvault 8GB Pen Drive (White)
সোনির এই পেন ড্রাইভটি আজকে আপনি সাদা রঙে কিনতে পারবেন। এটি আপনি আজেক্র ডিলে মাত্র ৩১৯ টাকায় কিনতে পারবেন। সাইটে অবশ্য এর আসল দাম ৫০৫ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Mi band HRX Edition (Black)
এমআই এর এই স্মার্টব্যান্ড টি আপনি আজকে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি আপনি ১,২৯৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ১,৭৯৯ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Ambrane ASW-11 Smart Watch (Black)
এই স্মার্টওয়াচটি আপনি আজকে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এটি আপনি আজকে ৮৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটির আসল দাম সাইটে ১,৯৯৯ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Noise Loop Smartwatch (Black) 
আজকের সেলে আপনি এই স্মার্টওয়াচটি মাত্র ৫,৯৯৯ টাকায় ব্ল্যাক কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এর আসল দাম সাইটে ৬,৯৯৯ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Connect On :