Amazon আজকে এই ট্যাবলেট গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Amazon আজকে এই ট্যাবলেট গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আপনার যদি এই প্রোডাক্ট গুলির মধ্যে কিছু পছন্দ হয় তবে আপনি তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন

আপনি যদি অনেক দিন ধরেই ট্যাবলেট কেনার কথা ভাবছেন তবে আজকের অ্যামাজনের এই ডিল আপনার পছন্দ হবে। আজকে অ্যামাজন এই প্রোডাক্টগুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনার যদি এই প্রোডাক্ট গুলির মধ্যে কিছু পছন্দ হয় তবে আপনি তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন।

Samsung Galaxy J Max Tablet
আজকে এই স্যামসং এর ট্যাবলেটটি আপনি অ্যামাজন থেকে ১১,৯০০ টাকায় নিজের করতে পারবেন। সাইটে এর আসল দাম। এর ওপর আজকে ১৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ৫৬৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে পাওয়া যাবে। এটি ক্যাশ অন ডেলিভারি তেও পাওয়া যাবে। এখান থেকে কিনুন।
 
Samsung Tab A SM-T355YZWA Tablet
এই ট্যাবলেটটি আপনি আজকে ১৬,৫০০ টাকায় নিজের করতে পারবেন। এই ট্যাবলেটটির ওপর আজকে ৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ৭৮৪ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy E SM-T561NZKAINS Tablet
এই ট্যাবলেটটি আজকে আপনি ১৫,৫০০ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ট্যাবলেটটি ৭৩৭ টাকায় মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 

Samsung Galaxy Tab S3 SM-T825 Tablet
এই ট্যাবলেটটি আপনি আজকে অ্যামাজনে ৪৭,৯৯০ টাকায় নিজের করতে পারবেন। এটির ওপর আজকে ১১% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম ৫৩,৮০০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy Tab A SM-T355YZAAINS Tablet 
এই ট্যাবলেটটি আপনি আজকে অ্যামাজনে ১৬,৫০০ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে ১৭,৯০০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।
 

Samsung SM-T116NYKYINS Tablet
আজকে স্যামসং এর এই ট্যাবলেটটি আপনি অ্যামাজনে ৮,৬৯০ টাকায় নিজের করতে পারবেন। এর সাল দাম সাইটে ৯,২৫০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।
 

Apple iPad Air 2 Tablet
আজকে এই অ্যাপেলের ট্যাবলেটটি গোল্ড কালারে ৪৬,৩৫০ টাকায় আপনার হতে পারে। এর আসল দাম সাইটে ৪৮,৯০০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Apple iPad Air 2 Tablet
এটি আজকে স্পেস গ্রে কালারে আপনার হতে পারে। এটি ৪১,৯০০ টাকায় আপনার হতে পারে। এটি ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Apple iPad Mini 2 Tablet 
অ্যাপেলের এই মিনি ট্যাবলেটটি আপনি আজকে ২৮,৪৬৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ৩১,৯০০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Micromax P650E Tablet
এই মাইক্রোম্যাক্সের ট্যাবলেটটি আপনি আজকের এই সেলে মাত্র ১২,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম ১৪,৯৯৯ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।  

 

Digit.in
Logo
Digit.in
Logo