4 মে থেকে শুরু হচ্ছে Amazon Summer Sale, স্মার্টফোন, টিভি, ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

4 মে থেকে শুরু হচ্ছে Amazon Summer Sale, স্মার্টফোন, টিভি, ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট
HIGHLIGHTS

অ্যামাজনে 4 মে থেকে সামার সেলের আয়োজন করা হবে

OnePlus থেকে Redmi এবং Samsung, আপনি অফার সহ অনেক ফোন কিনতে পারেন

ICICI Bank, Kotak Bank, RBL Bank এর কার্ডের মাধ্যমে পেমেন্টে 10 শতাংশ সেভিং করা যেতে পারে

Amazon Summer Sale: ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজনে 4 মে থেকে সামার সেলের আয়োজন করা হবে। এই সেলে, আপনি কম দামে অনেক মোবাইল কেনার সুযোগ পাবেন। আপনি যদি একটি সস্তা এবং ভাল ফোন বা এসেসরিজ কেনার কথা ভাবছেন, তবে আমরা আপনাকে এখানে কিছু ডিল সম্পর্কে বলবো যা আপনি পেতে পারেন। Amazon Summer Sale-এ OnePlus থেকে Redmi এবং Samsung, আপনি অফার সহ অনেক ফোন কিনতে পারেন।

মিলবে 40 শতাংশ পর্যন্ত ছাড়:

আপনি যদি মোবাইল এবং এসেসরিজ কিনতে চান, তবে আপনাকে 40 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। শুধু তাই নয়, নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। এর পাশাপাশি কুপনের সুবিধাও পাওয়া যাবে। একই সঙ্গে বিনামূল্যে স্ক্রিন রিপলেস্মেন্টের সুবিধাও পাওয়া যাবে। যদি আমরা ব্যাঙ্ক অফারের কথা বলি, তবে ICICI Bank, Kotak Bank, RBL Bank এর কার্ডের মাধ্যমে পেমেন্টে 10 শতাংশ সেভিং করা যেতে পারে।

Amazon Summer Sale

Amazon সিজনের সবচেয়ে বড় ডিল (Biggest Deal Of The Season) চালু করেছে। কোম্পানি আইফোন 13 (iPhone 13) খুব কম দামে কেনার জন্য উপলব্ধ করার দাবি করছে। তবে এর দাম কতটা কমবে তা বলা একটু কঠিন।

এই ফোনগুলিতে মিলবে ছাড়:

OnePlus Nord CE 2 5G, Redmi Note 11, OnePlus 9RT 5G, Samsung Galaxy M12, Realme Narzo 50, Techno Spark 8T, Samsung Galaxy M33, Redmi 9A Sport-এর মতো স্মার্টফোন খুব কম দামে কিনতে পারবেন। এছাড়াও এটি OnePlus 10 Pro 5G, Realme Narzo 50i, Samsung S20FE 5G, Redmi 9 Activ, Xiaomi 11T pro 5G, Tecno Spark 8C, Realme Narzo 30 5G, Samsung M32-এ দেওয়া হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo