AMAZON SUMMER SALE: আজ প্রাইম মেম্বারদের জন্য আজ দুপুর 12টা থেকে শুরু হচ্ছে

AMAZON SUMMER SALE: আজ প্রাইম মেম্বারদের জন্য আজ দুপুর 12টা থেকে শুরু হচ্ছে
HIGHLIGHTS

এই সেল আগামী কাল থেকে 7মে পর্যন্ত সবার জন্য শুরু হবে

সেলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে

SBI ডেবিট আর ক্রেডিট কার্ডের সঙ্গে থাকছে শর্তসাপেক্ষে কিছু অফার

আমারা এর আগেই আমাদের একটি আর্টিকেলে আপনাদের জানিয়েছিলাম যে 4-7 মে Amazon তাদের Summer Sale নিয়ে আসছে। আর এই সেল আগামী কাল সবার জন্য শুরু হলেও আজকে দুপুর 12টা থেকে এই সেল অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য শুরু হচ্ছে।

এই সেলে আপনারা বেশ কিছু দারুন প্রোডাক্টের ওপরে দারুন সব অফার পাবেন। এই সব প্রোডাক্টের মধ্যে যেমন স্মার্টফোন আছে, তেমনি আছে অন্যান্য ইলেক্ট্রনিক গ্যাজেট সহ একাধিক জিনিস।

আর এই Amazon Summer Sale য়ের সময়ে আপনারা 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন আর সঙ্গে SBI য়ের ডেবিট আর ক্রেডিট কার্ডের কেনাক্টায় শর্তসাপেক্ষে কিছু দারুন অফারও দেওয়া হচ্ছে। আর এর সঙ্গে অবশ্যই আছে No Caost EMI , ক্যাশব্যাক ও আরও অনেক দারুন অফার। আর এই সেলে আপনারা মোবাইল ও অ্যাক্সেসারিজের ওপর 40% পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন। সঙ্গে এক্সচেঞ্জ অফার আর টটাল ড্যামেজ প্রোটেকশানের সুবিধাও অনেক ডিভাইসের সঙ্গে পাওয়া যেতে পারে।

আপনি যদি অ্যামাজনের প্রাইম মেম্বার হন তবে আজকে শুরু হওয়া এই সেলে আপনারা SAMSUNG GALAXY M10, REDMI 6A, REALME U1 য়ের মতন ফোন যেমন কিনতে পারবেন। তেমনি সঙ্গে OnePlus বা Xiaomi র মতন ফোনেও আছে দারুন সব অফার।

আর এর সঙ্গে ইলেক্ট্রনিকের সেরা ব্র্যান্ডের জিনিস যদি কিনতে চান তবে আপনারা এখানে আজকে এই সব জিনিস 179 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন। এতে যেমন আছে ক্যামেরা অ্যাক্সেসারিজ তেমনি আছে হেডফোণ বা ল্যাপটপের মাউসের নামও।

Amazon Prime মেম্বাররা যদি আজকের এই সেলে নিজেদের বাড়ির জন্য কিছু কিনতে চান তবে আপনারা তাও এখানে পাবেন। TV আর অ্যাপলায়েন্সের ওপরে এই সেলে 60% পর্যন্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এগুলিও এক্সচেঞ্জ অফারে কেনা যেতে পারে। Refrigerators য়ের Emi শুরু হচ্ছে 999 টাকা থেকে তো ওয়াশিং মেশিনের EMI শুরু হচ্ছে 799টাকা থেকে।

আর এর মানে এই যে সব মিলিয়ে Amazon Summer Sale য়ে আপনারা দারুন সব জিনিসের ওপরে দারুন অফারে কিনতে পারবেন। আর আজকের এই সেল শুধু প্রাইম মেম্বারদের জন্য শুরু হলেও আগামী কাল মানে 4মে থেকে এই সেল সবার জন্য শুরু হবে আর তা চলবে আগামী মঙ্গলবার মানে 7 মে পর্যন্ত। তবে আর দেরি কিসের Amazon য়ের এই দারুন সেলের সুযোগ নিয়ে নিজের পছন্দ মতন জিনিস কিনে নিন এই সেল থেকে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo