AMAZON SUMMER SALE Consumer Electronics য়ের ওপরও দারুন সব অফার দিচ্ছে

AMAZON SUMMER SALE Consumer Electronics য়ের ওপরও দারুন সব অফার দিচ্ছে
HIGHLIGHTS

Consumer Electronics কিনতে চান তবে এর ওপরে আপনারা 60% ডিস্কাউন্ট পেতে পারেন

স্পিকার বা হোম অডিও কেনেন তবে আছে 50% য়ের ছারের সুযোগ

এই বিপুল সম্ভার থেকে আপনারা ক্যামেরা কিনলে পাবেন 35% ডিস্কাউন্ট

আজকে শুরু হওয়া অ্যামাজন সামার সেলে আপনারা যদি Consumer Electronics কিনতে চান তবে এর ওপরে আপনারা 60% ডিস্কাউন্ট পেতে পারেন। আর এই ডিস্কাউন্ট আপনারা ক্যামেরা আর অ্যাক্সেসারি আর মিউজিকাল ইন্সট্রুমেন্টের ওপর পাবেন। আর এর সঙ্গে আপনারা যদি স্পিকার বা হোম অডিও কেনেন তবে আছে 50% য়ের ছারের সুযোগ।

আর শুধু তাই না এই বিপুল সম্ভার থেকে আপনারা ক্যামেরা কিনলে পাবেন 35% ডিস্কাউন্ট। আর এই সব মিলিয়েই আজকের দারুন অফার আসছে Consumer Electronicsয়ের ওপরে। আসুন এর মধ্যে থেকে কিছু জিনিস এখানে দেখে নেওয়া যাক।   

JBL Flip 3 Stealth Waterproof Portable Bluetooth Speaker 

আজকে এই ওয়াটার প্রুফ পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে মাত্র 4,499 টাকায় কিনতে পারবেন। আর এই JBL য়ের ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকারের দাম এখানে 7,490 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা No Cost EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

boAt BassHeads 225 in-Ear Super Extra Bass Headphones

আপনারা আজকে এই দারুন ইন ইয়ার সুপার এক্সট্রা বাস হেডফোনটি এখানে মাত্র 499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Fujifilm X Series X-T100 24.2MP Mirrorless Camera (Black) with XC15-45mm Lens Kit

আপনারা এই ফুজিফিল্মের মিরারলেস ক্যামেরা 45mm লেন্স কিটের সঙ্গে এখানে মাত্র 34,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 54,999 টাকা বলা হয়েছে। এটি একটি 24.2MP র মিরারলেস ক্যামেরা। এখান থেকে কিনুন।

Sony SRS-XB30/LC-IN5 Portable Bluetooth Speakers

আজকে আপনারা এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 12,990 টাকা বলা হয়েছে। আর এটি একটি পোর্টেবেল ব্লুটুথ স্পিকার। এখান থেকে কিনুন।

Sennheiser HD 4.50 SE BT NC Bluetooth Wireless Noise Cancellation Headphone

আপনারা আজকে এই HD 4.50 SE BT NC ব্লুটুথ স্পিকারটি মাত্র 7,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,990 টাকা বলা হয়েছে। এটি নয়েস ক্যান্সেলেশান সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কোন পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফাররের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo