Amazon Summer Sale-এর ধামাকা ডিল, Air Cooler বাম্পার ছাড়ে কিনুন

Updated on 04-May-2022
HIGHLIGHTS

Amazon সামার সেল চলাকালীন, আপনাকে টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সে 50 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে

এই সেলে আপনি AC-তে 50 শতাংশ পর্যন্ত ছাড় পাবেন

আপনি ICICI ব্যাঙ্ক, Kotak, RBL ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে 10 শতাংশও ছাড় পাবেন

অ্যামাজন ইন্ডিয়াতে শুরু হয়েছে "Amazon Summer Sale"। এই সেল আজ থেকে অর্থাৎ 4 মে থেকে শুরু হয়েছে এবং 7 মে পর্যন্ত চলবে৷ এই সেলে আপনি আপনার পছন্দের প্রোডাক্টে প্রচুর ছাড় এবং অফার পাবেন। বলে দি যে এই সেলে আপনি AC-তে 50 শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া আপনি এখানে AC-তে পাওয়া টপ 5 ডিলও দেখতে পারবেন। তবে এই খরবে আমরা আপনাদের Air Coolers এ পাওয়া সেরা ডিল এবং ছাড় সম্পর্কে জানাবো।

যদি আপনার বাজেট AC কেনার জন্য না হয়, তবে বলে দি যে এখানে আমরা আপনাকে 5টি দুর্দান্ত Air Cooler ডিল সম্পর্কে বলতে যাচ্ছি। আপনি যেকোন মূল্যে এই ডিলগুলি মিস করতে চাইবেন না।

AMAZON SUMMER SALE-এ বেস্ট এয়ার কুলার ডিল এবং অফার এখানে দেখুন

Amazon সামার সেল চলাকালীন, আপনাকে টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সে 50 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এর মানে হল যে আপনি টিভি, এসি, এয়ার কুলার এবং Large Appliances-এ 50% পর্যন্ত ছাড় পাবেন। শুধু তাই নয়, আপনাকে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, ডিসকাউন্ট কুপনের মতো অফারও দেওয়া হবে। তবে, এখানে বলে রাখি যে আপনি ICICI ব্যাঙ্ক, Kotak, RBL ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে 10 শতাংশও ছাড় পাবেন। বলে দি যে এই সেলে আপনি মাত্র 79 টাকার নামমাত্র খরচে প্রোডাক্ট কিনতে পারবেন।

শুধু তাই নয়, আপনি প্রথম অর্ডারে ফ্রি ডেলিভারিও পাচ্ছেন। পাশাপাশি, আপনি যদি প্রথমবার কেনাকাটা করেন, তবে আপনি আপনার প্রথম অর্ডারে 100 টাকার ক্যাশব্যাকও দেওয়া হবে। এছাড়াও Amazon India আপনার জন্য এখানে একটি খুব সহজ রিটার্ন পলিসি রেখেছে। শুধু তাই নয়, আপনি যদি HOM200 কুপন কোড ব্যবহার করে কেনাকাটা করেন, তাহলে আপনি প্রায় 10 শতাংশ অর্থাৎ 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

Bajaj PX 97 Torque New 36L Personal Air Cooler

Bajaj-এর এই এয়ার কুলার নিয়ে কথা বললে, এই কুলারের উপর 34 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে, যার পরে এর দাম 9050 টাকা থেকে কমে মাত্র 5,999 টাকা হয় যাবে। যার মানে আপনাকে প্রায় 3051 টাকা ছাড় দেওয়া হচ্ছে। কেনার জন্য ক্লিক করুন!

Crompton Ozone 75-Litre Inverter Compatible Desert Air Cooler

এই কুলারে আপনি পুরো 42 শতাংশ ছাড় পাচ্ছেন, এর পরে আপনি এই কুলারটি মাত্র 9,999 টাকায় আপনার বাড়ি নিয়ে যেতে পারবেন। অফার এবং ডিসকাউন্ট ছাড়াও, ব্যাঙ্ক অফার এবং অন্যান্য অফার রয়েছে। কেনার জন্য ক্লিক করুন!

Symphony Ice Cube 27 Personal Air Cooler

27 লিটার ক্ষমতার এই কুলারটি মাত্র 6,890 টাকায় আপনার হতে পারেন। অর্থাৎ, অ্যামাজন ইন্ডিয়াতে, আপনি দুর্দান্ত ডিল পাচ্ছেন। কেনার জন্য ক্লিক করুন!

Bajaj DC 55 DLX Desert Air Cooler

এছাড়াও আপনি মাত্র 9,330 টাকায় এই কুলারটি কিনতে পারেন। বাজাজ এর এই কুলার সেরা ফিচার অফার করে। কেনার জন্য ক্লিক করুন!

V-Guard AIKIDO F70 Desert Air Coole

আপনি যদি এই কুলারটি কিনে থাকেন তবে আপনি এটি মাত্র 11,000 টাকায় পেতে পারেন। কেনার জন্য ক্লিক করুন!

Connect On :