Amazon এ আজ এই স্মার্টফোন গুলির ওপর অফার পাওয়া যাচ্ছে

Updated on 09-Oct-2017
HIGHLIGHTS

রেডমি 4, স্যামসং অন 7 প্রো, হনার 8 স্মার্ট, মাইক্রোম্যাক্স ক্যানভাসের মতন বেশ কিছু ফোন এই তালিকায় আছে

অ্যামাজন আজ বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর অফার দিচ্ছে। এই ফোনের তাকলিকায় রেডমি, স্যামসং থেকে শুরু করে হনার এর মতন বেশ কিছু ব্র্যান্ডের নাম আছে। আপনি যদি দিওয়ালীর আগে কিছু ভাল স্মার্টফোন ডিস্কাউন্টের সঙ্গে নিজের জন্য বা কাউকে উপহার দেওয়ার জন্য কিনতে চান তবে এখনে দেওয়া তালিকা থেকে কিছু পছন্দ হলে অবশ্যই কিনতে পারেন।

Redmi 4

রেডমি 4  এর ব্ল্যাক কালার ভেরিয়েন্টের স্মার্টফোনটির 32 GB স্টোরেজ ভেরিয়েন্টটি আজ আপনি অ্যামাজন থেকে 8,999 টাকায় আজকের এই ডিলে কিনতে পারবেন। এটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung On7 Pro (Gold)

স্যামসং এর এই স্মার্টফোনটির গোল্ড ভেরিয়েন্টটি আজকের অ্যামাজন ডিলে 500 টাকা ছাড়ে কেনা যাচ্ছে। এই ডিলে আপনি এই ফোনটি 8,990 টাকায় কিনতে পারবেন। এটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Honor Bee 4G (Gold, 8GB
হনারের এই ফোনটি অ্যামাজনে 41% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারা যাচ্ছে। ডিস্কাউন্টের পরে আপনি এটি 4,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Samsung On5 Pro (Gold)
স্যামসং এর এই ফোনটি অ্যামাজনে 500 টাকার ছাড়ের সঙ্গে কিনতে পারা যাচ্ছে। ডিস্কাউন্টের পরে আপনি এটি 7,490 টাকায় কেনা যাবে। এই ফোনটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Micromax Canvas Infinity
মাইক্রোম্যাক্সের এই ফোনটি অ্যামাজনে 29% এর অফ দেখানো হচ্ছে। ডিলে আপনি এই ফোনটি 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Honor 8 Smart
হনারের এই স্মার্টফোনটি অ্যামাজনে 29% এর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারা যাচ্ছে। এই ডিলে আপনি এই ফোনটি 8,499 টাকায় কিনতে পারবেন। এটি ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি আর EMI অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Connect On :