এগুলি হল Amazon এর সব থেকে বেশি বিক্রিত স্মার্টফোন

এগুলি হল Amazon এর সব থেকে বেশি বিক্রিত স্মার্টফোন
HIGHLIGHTS

আজকের এই সেরা ডিলের তলিকায় এমন কিছু স্মার্টফোনের বিষয়ে থাকল যেগুলি অ্যামাজনে সবথেকে বেশি বিক্রতি ফোন

অনলাইন শপিং পোর্টাল অ্যামাজন প্রায়ই কোন না কোন ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দেয়। আমারা এখানে আজকে আপনাদের এমন কিছু স্মার্টফোনের কথা বলব যেগুলি অ্যামাজনে সবথেকে বেশি বিক্রিত ফোন। এই ফোন গুলির মধ্যে কোন ফোন যদি আপনার পছন্দ হয় তবে আপনি সহজেই তা এখান থেকে নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক আজকের এই স্মার্টফোন ডিলের লিস্টে কোন কোন ফোন জায়গা করে নিয়েছে।

Redmi 4 (Black, 32 GB)
আজকের এই অ্যামাজনের সেরা স্মার্টফোনের তালিকায় প্রথম নাম রেডমির। এই ফোনটি আজকে আপনি ব্ল্যাক কালারে ৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি মান্থলি ইন্সটলেমেন্টে ৪২৮ টাকায় কিনতে পাওয়া যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Samsung On5 Pro (Gold)
আজকে এই স্যামসং ফোনটি আপনি ৭,৪৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি কিনে আপনি আজকে আপনার ৫০০ টাকা বাচাতে পারবেন। এটি ৩৫৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Samsung On7 Pro (Gold)
আজকে আপনি এই স্যামসং এর ফোনটিও অ্যামাজন থেকে কিনতে পারবেন। এটি ৮,৯৯০ টাকায় আজকে আপনার হবে। সাইটে এর আসল দাম ৯,৪৯০ টাকা বলা হয়েছে। এরি মান্থলি ইন্সটলমেন্টে ৪২৭ টাকায় কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Micromax Spark 4G Prime 
এই মাইক্রোম্যাক্সের ফোনটি আজকে শ্যাম্পেন গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এটি ৪,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে। এর ওপর আজকে ১,৫০০ টাকা ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি মান্থলি ২৩৮ টাকায় কিনতে পাওয়া যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Samsung Galaxy J3
এই স্যামসং এর ফোনটি আজকে গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ৬,৪৯০ টাকায় আপনার হতে পারে। এটি কিনে আপনি আজকে আপানার ২,৩১০ টাকা বাচাতে পারবেন। এটি ৩০৯ টাকর মান্থলি ইন্সটলমেন্টে আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 

Coolpad Note 5
এই ফোনটি আজকে রয়াল গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি ৮,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটি কিনে আপনি আপনার ৩০০০ টাকা বাচাতে পারবেন। এটি ৪২৮ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Micromax Canvas Infinity (Black, 18:9 FullVision Display)
এই মাইক্রোম্যাক্স ফোনটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ১৩,৯৯৯ টাকা বলা হয়েছে। ফোনটি মান্থলি ৪৭৫ টাকার ইন্সটলমেন্টে কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Honor 8 Smart               
এই ফোনটি আজকে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে কিনতে পাওয়া যাবে। এটি আজকে ৮,৪৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির আসল দাম ১১,৯৯৯ টাকা বলে জানানো হয়েছে। এটি মান্থলি ইন্সটলমেন্টে ৪০৪ টাকায় কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Digit.in
Logo
Digit.in
Logo