Amazon থেকে আজ এই এই প্রোডাক্ট গুলি কিনুন অনেক ছাড়ের সঙ্গে

Updated on 23-Jun-2017
HIGHLIGHTS

এই প্রোডাক্ট গুলি কিনে আপনি এই বিশাল ডিস্কাউন্টের সুযোগ ওঠাতে পারবেন

ইকমার্স ওয়েবসাইট অ্যামাজন আজ অনেক প্রোডাক্তে ডিস্কাউন্ট দিচ্ছে। এগুলির মধ্যে পাওয়ারব্যাঙ্ক থেকে শুরু করে হেডফোন সবই আছে। আজ এখানে এই ডিস্কাউন্টের সুযোগ নিয়ে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারেবন।
 

Lapguard Lapguard It12K Power Bank
এই 12000 Mah এর পাওয়ার ব্যাঙ্কটি আজ অ্যামাজনে ৭০% ডিস্কাউন্টের সঙ্গে মাত্র ৫৯৯ টাকায় কিনতে পারা যাচ্ছে। এর আসল দাম অবশ্য এই সাইট অনুসারে ২০০০ টাকা।

আমেজান থেকে 599 টাকায় কিনুন Lapguard Lapguard It12K Power Bank 12000 Mah

Captcha (Top Selling) Latest Wireless LED Bluetooth Speakers
এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আজ মাত্র ২৯৯ টাকায় আপনার হতে পারে। এর আসল দাম অবশ্য ৮৩৫ টাকা। অ্যামাজন আজ এর ওপর ৬৪%’র ডিস্কাউন্ট দিচ্ছে। এই সেলে এটি আকর্ষণীয় রঙে আপনার হতে পারে।

আমেজান থেকে 229 টাকায় কিনুন Captcha (Top Selling) Latest Wireless LED Bluetooth Speakers

Fiado s460 high bass wireless headphone
এই ব্র্যান্ডেড হেডফোনটি আজ অ্যামাজন থেকে কিনলে আপনি মাত্র ৯৪৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর অ্যামাজন ৭৬% ছাড় দিচ্ছে। এর আসল দাম ৩,৯৯৯ টাকা। আজ এই ছাড়ের সুযোগে এই ডিভাইসটি কিনলে আপনি আপনার ৩,০৫০ টাকা বাঁচাতে পারবেন।

আমেজান থেকে 949 টাকায় কিনুন Fiado s460 high bass wireless headphone

Ambrane P-1111 Power Bank
এই পাওয়ার ব্যাঙ্কটি 10000mAH এর ব্যাটারি যুক্ত। এটি আপনি এই সেলে হোয়াইট-ব্লু রঙে কিনতে পারবেন। এর আসল দাম ১,৭৯৯ টাকা। আজ অ্যামাজন এর ওপরে ৬১%র ডিস্কাউন্ট দিচ্ছে। এই ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৬৯৯ টাকায় কিনতে পারবেন।
আমেজান থেকে 629 টাকায় কিনুন Ambrane P-1111 10000mAH Power Bank

LYF WATER F1S 
লাইফের এই ডুয়াল সিম যুক্ত 4G VoLTE স্মার্টফোনটির দাম ২০,২৪৯ টাকা, আজ এর ওপর অ্যামাজন ৫৬%’র ডিস্কাউন্ট দিচ্ছে। এটি আজ এই ডিস্কাউন্টের পরে আপনি ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ডিসপ্লে 5.2 ইঞ্চির। এর রেয়ার ক্যামেরা 16 MP।র আর ফ্রণত ক্যামেরা 5MP’র।
 
আমেজান থেকে 8,217 টাকায় কিনুন LYF WATER F1S – Dual Sim 4G VoLTE+ (Black, 3GB RAM, 32GB ROM)

Connect On :