দূষণ থেকে বাঁচতে এই অ্যান্টি পলিউশান মাস্কের ব্যবহার করুন এই মাস্কের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে

দূষণ থেকে বাঁচতে  এই অ্যান্টি পলিউশান মাস্কের ব্যবহার করুন এই মাস্কের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

ডিস্কাইন্ট ছারাও অ্যামাজনে অ্যান্টি পলিউশান মাস্কের একটি বিশাল রেঞ্জ আছে

দেশের রাজধানী দিল্লি আর তার আশেপাশের অঞ্চলে দূষণের মাত্রা গত কয়েকদিনে অনেক বেশি বেড়ে গেছে। আর শুধু দিল্লি বা তার আশেপাশের মানুষরাই নন বর্তমান বিশ্বে বাড়তে থাকা দূষণের মাত্রার জন্য বাইরে বেরোতে গেলে এখন একটি অ্যান্টি পলিউশান মাস্ক দরকারি। আপনিও যদি আপনার আর আপান্র পরিবারের জন্য এই রকম মাস্ক কিনতে চনা তবে আপনার জন্য একটি ভাল খবর আছে।

এই সময় বাজারে বেসিক অ্যান্টি পলিউশান মাস্ক সহজেই পাওয়া যায়, আর সময় কম থাকার কারনে অনেকেই ভাল অ্যান্টিপলিউশান মাস্ক কিনতে পারেন না, অ্যামাজন এবার ডিস্কাউন্টের সঙ্গে অ্যান্টি-পলিউশান মাস্ক নিয়ে এসেছে। অ্যামাজনের এই মাস্কের সম্ভার বেশ ভাল।

আপনি এখান থেকে সস্তায় ভাল অ্যান্টি-পলিউশান মাস্ক কিনতে পারেন। তেমনই কিছু মাস্কের কথা আমরা এখানে আপনাদের বলব।

১। আপনি যদি ১০০ টাকার মধ্যে অ্যান্টি-পলিউশান মাস্ক কিনতে চান তবে আপনি 3M Particulate Respirator 8210 কিনতে পারেন। এর দাম ৯৩ টাকা রাখা হয়েছে। এটি একটি N95 মাস্ক।
২। আপনি যদি আপনার পরিবারের জন্য সস্তায় অ্যান্টি-পলিউশান মাস্ক কিনতে চান তবে Honeywell PM 2.5 Foldable Face Mask কিনতে পারেন। একটি সেটের দাম ১৩০ টাকা হবে তাও ডিস্কাউন্টের পরে এতে ৩টি মাস্ক পাওয়া যাবে আর তাও আলাদা আলাদা রঙে। এটির দাম এমনিতে ১৯৯ টাকা।
৩। আপনি যদি নিজের জন্য আরও ভাল অ্যান্টি পলিউশান মাস্ক কিনতে চান তবে আপনি 3M 3M-6200 মাস্কটি কিনতে পারেন, এর দাম এমনিতে ১,৬১০ টাকা তবে ডিস্কাউন্টের পরে এটি আপনি ১,১৮১ টাকায় কিনতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo