মাত্র 129 টাকা প্রতিমাসে অ্যামাজনের প্রাইমমেম্বারশিপ পাওয়া যাচ্ছে

মাত্র 129 টাকা প্রতিমাসে অ্যামাজনের প্রাইমমেম্বারশিপ পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

গত বছর অ্যামাজন প্রাইম মেম্বারশিও 499টাকার স্পেশাল অফারের সঙ্গে পাওয়া গেছিল যা খুব তাড়াতাড়ি 999টাকার করে দেওয়া হয়েছিল আর এবার এটি মান্থলি ইন্সটলমেন্টে পাওয়া যাচ্ছে

অ্যামাজন তাদের জন্য একটি নতুন মান্থলি সাবস্ক্রিবশ্না পরিকল্পনা শুরু করেছে যারা প্রাইমমেম্বারশিপ নিতে চান। এই পরিষেবা 999 টাকার বাৎসরিক প্রকল্পের সঙ্গে 129টাকার মান্থলি প্ল্যানের সঙ্গে পাওয়া যাচ্ছে। তবে এটা খেয়াল রাখতে হবে যে কেই যখন বাৎসরিক পরিকল্পনার জন্য, প্রায় 83টাকা প্রতি মাসের হিসাবে আর এই প্ল্যানের তুলনায় এটি একটু বেশি দামি বলে মনে হয় আর তাদের জন্য এবার একটি ভাল অপশান এসেছে।

অ্যামাজন প্রাইম সাবস্ক্রিবসার্স এক্সক্লিউশিও প্রাইম ভিডিওর সুবিধা পেতে পারে, যার মধ্যে সিনেমা আর টিভি শ আছে আর এর  সঙ্গে অ্যামাঞ্জ ফুল ফিল্ড প্রোডাক্টশের ওপরে ভারতের পিনে কোন রকমের ট্যাক্স ছাড়া ওয়ে টু দ্যা ডেলিভারি চাহে। আর আপনাদের মনে করিয়ে দি যে গত বছর অ্যামাজন প্রাইম মেম্বারশিও 499টাকার স্পেশাল অফারের সঙ্গে পাওয়া গেছিল যা খুব তাড়াতাড়ি 999টাকার করে দেওয়া হয়েছিল আর এবার এটি মান্থলি ইন্সটলমেন্টে পাওয়া যাচ্ছে। নেটফ্লিক্সের মতন অন্য স্ট্রিমিং পরিষেবা নতুন ইউজার্সদের নিঃশুল্ক এক মাসের পরিষেবা দেবে আর যাতে তারা এইও পরিষেবা নেওয়ার আগে একাবার এটি ট্রাই করে দেখতে পারেন।

তবে অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য এই  রকমের কোন অফার নেইউ আর তাই নতুন 129টাকার প্ল্যান আপাতত তাদের দেবে যারা অ্যামাজন প্রাইম পরিষেবা ব্যাবহার করে দেখতে চান।

তেব কেউ যদি ভোডাফোন রেড বা এয়ারটেল ইনফিনিটি পোস্টঅপেড গ্রাহক হন, তবে তারা অ্যামাজন প্রাইমের ফ্রি পরিষেবা পাবেন। দুটি টেলিকম অপারেটার এই পরিষেবা ফ্রিত্রে দেবে কিন্তু এতে কিছু নিয়ম আর শর্ত আছে। এয়ারটেল ইউজার্সরা যদি 499টাকার বা তার বেশি দাম্নের কোম্পানি ইনফিনিটি পরিকল্পনা নেন তবে তারা অ্যামাজন প্রাইম মেম্বারের জন্য এক বছরের ফ্রি পাওয়া যাবে আর সেখানে ভোডাফোন রেড প্ল্যানে 399টাকা থেকে শুরু হওয়া প্ল্যানে আর কিছু নিয়মের সঙ্গে এই পরিষেবা দেবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo