Amazon Prime Days 2023: সবচেয়ে বড় সেল ঘোষণা অ্যামাজনের, কীসে কত ছাড় পাবেন, কবে থেকে শুরু দেখুন

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Amazon -এর তরফে ঘোষণা করা হল Amazon Prime Days Sale

আর কয়েকদিন পরেই ধামাকা অফার নিয়ে হাজির হয়ে যাবে এই সেল

প্রাইম মেম্বারদের জন্য থাকবে বিশেষ ছাড়

Amazon -এর তরফে ঘোষণা করা হল তাদের সব থেকে বড় বার্ষিক সেল। Amazon Prime Days Sale হল একটি দুই দিনের সেল। এটি 15 জুলাই থেকে শুরু হবে।

15 জুলাই রাত 12টা থেকে শুরু হয়ে সেদিন এবং 16 জুলাই গোটা দিন চলবে এই সেল। ভারতে এটি এই E-commerce সাইটের সপ্তম প্রাইম ডে সেল। 

কেন এটিকে এই E-commerce সাইটের অন্যতম বড় সেল বলা হয়ে থাকে?

Amazon Prime Days Sale অনুষ্ঠিত হয় মূলত প্রাইম মেম্বারদের জন্য। এই সেলে গ্রাহকদের জন্য সব থেকে বেশি ছাড় এবং সেরা ডিল অফার নিয়ে আসে। 

শুধুই কি তাই এই Amazon Prime Days Sale -এ বিভিন্ন কোম্পানি তাদের বিভিন্ন প্রোডাক্ট লঞ্চ করে থাকে। সেটা যেমন কোনও নামী কোম্পানি হতে পারে, তেমনই কোনও অখ্যাত ছোট কোম্পানি হতে পারে।

এবার Amazon -এর তরফে জানানো হয়েছে Amazon Prime Days Sale -এ 400 -এর বেশি ব্র্যান্ডের প্রোডাক্ট লঞ্চ হবে এই সাইটে। এর মধ্যে থাকবে OnePlus, IQOO, Realme Narzo, Samsung, Motorola, boAt, Sony, Allen Solly, Titan, Fossil, Puma, Tata, Dabur, ইত্যাদি। ছোট বা মাঝারি বিজনেসের তরফেও এই সময় 2000 -এর বেশি প্রোডাক্ট আনা হবে এখানে। 

আরও পড়ুন: Nokia G42 5G: লঞ্চ করল কোম্পানির প্রথম 5G ফোন যা খোদ ব্যবহারকারীই সারাতে পারবেন! দাম কত? আছে কোন ফিচার?

কত ছাড় মিলবে?

Amazon Prime Days Sale -এ গ্রাহকরা পেয়ে যাবেন 75% পর্যন্ত ছাড়। এর মধ্যে ইলেকট্রনিক্স বা অন্যান্য জিনিস পত্র থাকবে। 80% ছাড় মিলবে ফ্যাশন প্রোডাক্ট, ইত্যাদিতে। 60% ছাড় পাওয়া যাবে স্মার্ট টিভি এবং তার আনুষাঙ্গিক জিনিসে। 

Amazon Pay offers

Amazon Pay -এর তরফে দ্রুত হোটেল এবং আন্তর্জাতিক ফ্লাইট বুক করার সুবিধা লঞ্চ কর হবে এই সময়। প্রাইম মেম্বাররা বিশেষ ছাড় পেয়ে যাবেন সমস্ত ফ্লাইটে। সঙ্গে বিশেষ ছাড় থাকবে 1,10,000 -এর বেশি হোটেল, হোমস্টে, ইত্যাদি বুকিংয়ের ক্ষেত্রে। 

ক্রেডিট এবং ডেবিট কার্ড অফার

এই সেলে যাঁরা ICICI ব্যাংকের গ্রাহক তাঁরা ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে পাবেন 10% ছাড়। SBI -এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে বা ডেবিট এবং ক্রেডিট উভয় দিয়েই EMI লেনদেন করলে পাবেন 10% ছাড়। 

Amazon Gadgets এ ছাড়

আরও পড়ুন: Xiaomi 13T, Xiaomi 13T Pro Launch Date: শাওমির ফোনের দাম সহ ফিচার ফাঁস! সেপ্টেম্বরে কোন ফিচার নিয়ে আসছে এই ফোন

Amazon -এর তরফে এই সময়েই সেরা অফার পাওয়া যাবে Echo অ্যালেক্সার সঙ্গে, Fire Tv, Kindle ডিভাইস, ইত্যাদিতে। 55% ছাড় পাওয়া যাবে  স্মার্ট স্পিকার, স্মার্ট ডিসপ্লে এবং অন্যান্য প্রোডাক্টে। 

দ্রুততম ডেলিভারি

এই প্রাইম ডে সেলে যদি আপনি কিছু কেনাকাটা করেন Amazon জানিয়েছে তখন আপনি সব থেকে দ্রুত ডেলিভারি পাবেন ভারতের যে কোনও জায়গায়। দেশের 25টা শহরের প্রাইম মেম্বাররা পেয়ে যাবেন সেম ডে ডেলিভারি। এবং অন্যান্য শহরে 24 থেকে 48 ঘণ্টার মধ্যেই জিনিস পৌঁছে দেওয়া হবে বলেই জানানো হয়েছে এই কোম্পানির তরফে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :