Amazon Prime Day Sale: স্মার্ট গিজারে 60% অবধি ছাড়, রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার

Updated on 24-Jul-2022
HIGHLIGHTS

অ্যামাজন প্রাইম ডে সেল চলছে, শুরু হয়েছে 23 জুলাই থেকে

এখানে একাধিক প্রোডাক্টের উপর মিলছে দারুন সব ছাড়

স্মার্ট গিজারে রয়েছে 60% ছাড়, রয়েছে ভয়েস কন্ট্রোলের সুবিধা

Amazon Prime Day Sale 2022 চলছে ভারতে। আর আজকেই শেষ দিন Amazon Prime Day Sale এর। মাত্র কয়েক ঘণ্টা বাকি আছে। অথচ আপনার উইসলিস্ট এখনও পূরণ হয়নি? তাহলে ঝটপট দেখে নিন আজ অ্যামাজন কোন প্রোডাক্টে কত ছাড় দিচ্ছে? স্মার্ট গিজার (Smart geysers), যাতে রয়েছে রিমোট এবং ভয়েস কন্ট্রোলের সুবিধা, এমন প্রোডাক্টে রয়েছে 60% ছাড়। State Bank of India এবং ICICI Bank এর কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত 10% ছাড়। দেখে নেওয়া যাক কোন স্মার্ট গিজার কত দামে পাওয়া যাচ্ছে? 

Crompton Solarium Qube IOT 25L

Amazon Prime Day Sale এ এই স্মার্ট গিজারে রয়েছে 31% ছাড়। ছাড় দিয়ে এই গিজারের দাম হচ্ছে মাত্র 12698 টাকা। এতে প্রি বাথ মোড রয়েছে। এছাড়াও এই গিজারে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যালেক্সা ভয়েস কন্ট্রোল আছে। সেরা ডিল এখানে দেখে নিন।

Havells Adonia 15 Liters Smart Geyser with Alexa

এই গিজারের ক্যাপাসিটি হচ্ছে 15 লিটার। এতে গুগল এবং অ্যালেক্সা দুটির সাপোর্ট আছে। এছাড়া এতে WiFi কন্ট্রোল সাপোর্টও উপলব্ধ। Amazon Prime Day Sale এ এই গিজারটির উপর রয়েছে 29% ছাড়। দাম হচ্ছে 16969 টাকা। সেরা ডিল এখানে দেখে নিন।

Racold Omnis Wifi 25 Liters Geyser

মাত্র 13590 টাকায় এই গিজারটি অ্যামাজন প্রাইম ডে সেলে উপলব্ধ। এতে 41% ছাড় দেওয়া হয়েছে। Racold এর এই গিজারের সাহায্যে সহজেই এনার্জি বাঁচানো যাবে। পাশাপাশি স্মার্ট বাথিং এর সুবিধাও আছে। এখানে দেখে নিন আপনার সেরা ডিল।

Venus Lyra Nexus 15RW

Venus এর এই গিজারের উপর রয়েছে 33% ছাড়। অ্যামাজন প্রাইম ডে সেলে এই গিজারটি মাত্র 13163 টাকায় উপলব্ধ। এতে বিভিন্ন ফিচার আছে যেমন বিভিন্ন রকমের মোড, প্রি শিডিউল করা, টেম্পারেচার মেনটেন করা, ইত্যাদি। আজকেই কিন্তু amazon prime day sale এর শেষ দিন তার আগে গিজার কিনতে চাইলে ঝটপট দেখে নিন। এবং এখানে দেখে নিন আপনার সেরা ডিল।

Hindware Atlantic Ondeo Evo I-Pro

মাত্র 17833 টাকায় এই গিজার অ্যামাজন প্রাইম ডে সেলে উপলব্ধ। Amazon Prime Day Sale এর শেষ দিনে এই গিজারের উপর দেওয়া হয়েছে 14% ছাড়। এটি 25 লিটারের একটি গিজার যাতে O' Pro প্রোটেকশন টেকনোলজি আছে। Amazon Alexa এর মাধ্যমে এটিকে কন্ট্রোল করা যাবে। দেখে নিন সেরা ডিল।

Connect On :