আজ Amazon এ এই হেডফোন আর স্পিকারের ওপর বিশেষ অফার পাওয়া যাচ্ছে

আজ Amazon এ এই হেডফোন আর স্পিকারের ওপর বিশেষ অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

JBL, boat, HMDX এর মতন বেশ কিছু ব্র্যান্ডের হেডফোন আর স্পিকারে আজ এই অফার গুলি পাওয়া যাচ্ছে

অ্যামাজনে আজ এই হেডফোন আর স্পিকারের ওপর অফার পাওয়া যাচ্ছে। JBL, boat, HMDX এর মতন বেশ কিছু ব্র্যান্ডের হেডফোন আর স্পিকারে আজ এই অফার গুলি পাওয়া যাচ্ছে। আপনি যদি এদের মধ্যে কোনটি পছন্দ করেন তবে এখানে তাহাক এই প্রোডাক্ট গুলি সহজেই নিজের করতে পারবেন। 

JBL C300SI অন ইয়ার ডায়নামিক হেডফোন (ব্ল্যাক)ঃ অ্যামাজনে এই হেডফোনটির ওপর 70% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনি 899 টাকা বাচাতে পারবেন। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Bass Heads 225 ইন ইয়ার হেডফোনঃ অ্যামাজনে এই হেডফোনটি আজকের ডিলে 469 টাকায় কেনা যাচ্ছে। এর আসল দাম 549 টাকা বলা হয়েছে। অ্যামাজনে এর ওপর 53% এর ডিস্কাউন্ট দেওয়া হয়েছে। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Stone 260 Portable Bluetooth Speakers (Jazzy Blue),এটি অ্যামাজনে 44% এর ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি এই এই ডিলে 1,399 টাকায় কিনতে পারবেন। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sennheiser CX 180 Street II In-Ear Headphone (Black), অ্যামাজনে এই হেডফোনটি 669 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর 53% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

House of Marley Smile Jamaica EM-JE041-SB In-Ear Headphones with Mic (Black), এই হেডফোনটি অ্যামাজনে 52% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারা যাচ্ছে। ডিলে আপনি এটি 949 টাকায় কিনতে পারবেন। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sennheiser HD 180 Over-Ear Headphones (Black), অ্যামাজনে এই হেডফোনটি 33% এর ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আপনি ডিলে এটি 799 টাকায় কিনতে পারবেন। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Portronics POR-280 Sound Pot Wireless Bluetooth Speaker (Black), অ্যামাজনে এই স্পিকারটি ডিলে পাওয়া যাচ্ছে। এর ওপর 19% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sennheiser PX 80 Over-Ear Headphone (Black/Silver), অ্যামাজনে এই হেডফোনটি 33% এর ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে। আপনি এই ডিলে এটি 999 টাকায় কিনতে পারবেন। এর ওপর ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
HMDX Jam Classic P230 Portable Wireless Speakers (Gray), এই স্পিকারটি অ্যামাজনে অফারে পাওয়া যাচ্ছে। এটি 55% এর ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি ডিলে এটি 1,353 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

 

Digit.in
Logo
Digit.in
Logo